পুলওয়ামা হামলা মোদী ইমরানের ম্যাচ ফিক্সিংয়ের ফল, বললেন কংগ্রেস নেতা

252
পুলওয়ামা হামলা মোদী ইমরানের ম্যাচ ফিক্সিংয়ের ফল, বললেন কংগ্রেস নেতা/The News বাংলা
পুলওয়ামা হামলা মোদী ইমরানের ম্যাচ ফিক্সিংয়ের ফল, বললেন কংগ্রেস নেতা/The News বাংলা

রাজনীতি পিছু ছাড়ছে না পুলওয়ামাকে। পুলওয়ামায় সন্ত্রাসবাদী হামলার পর থেকেই রাজনৈতিক দলগুলোর মধ্যে চলছে দোষারোপ পাল্টা দোষারোপের পালা। সেনাবাহিনীর প্রতি কে কতটা ইতিবাচক মনোভাব পোষণ করবে, তা নিয়েই শুরু হয়েছে রাজনীতি। এমনকী বিভিন্ন সময়ে দেশের সেনাকে নিয়ে বিরূপ মন্তব্য করা রাজনৈতিক দলগুলোও সেনাবাহিনী নিয়ে কেন্দ্রের সমালোচনা করতে ছাড়ছে না। আর এবার পুলওয়ামা হামলা মোদী ইমরানের ম্যাচ ফিক্সিংয়ের ফল, বললেন কংগ্রেস নেতা।

আরও পড়ুনঃবৈশাখীর হাত ধরে বিজেপিতে শোভন, জল্পনা তুঙ্গে

সম্প্রতি পুলওয়ামা নিয়ে কংগ্রেসের দিগ্বিজয় সিংহ থেকে নভোজ্যোত সিং সিধু একাধিকবার কেন্দ্রের বিরুদ্ধে তোপ দেগে বিতর্কে জড়িয়েছেন৷ এবার সেই তালিকায় নয়া সংযোজন কংগ্রেস সাংসদ বি কে হরিপ্রসাদ। এই নেতা পরিস্কার বলে দিলেন, পুলওয়ামা হামলা মোদী ইমরানের ম্যাচ ফিক্সিংয়ের ফল।

আরও পড়ুনঃ মরে গিয়েও তৃণমূল বিজেপির হাত থেকে রেহাই পেলেন না বড়মা

পুলওয়ামার ঘটনার পরম্পরা দেখে কংগ্রেস সাংসদ বি কে হরিপ্রসাদ বলেছেন, “পুলওয়ামার ঘটনা কোনো বিচ্ছিন্ন ঘটনা নয়। এটা নরেন্দ্র মোদী ও পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের ম্যাচ ফিক্সিংয়ের ফল”। পুলওয়ামার পর একের পর এক ঘটনাক্রম দেখতে সেটা পরিষ্কার হয় বলে তিনি মন্তব্য করেছেন।

আরও পড়ুনঃ এই প্রথম মুখ্যমন্ত্রীর কাছে রাজ্যের অ্যাসিড আক্রান্তরা

এর কারণ হিসেবে তিনি দুই বছর আগের একটি ঘটনার তুলনা টেনেছেন। বি কে হরিপ্রসাদ বলেন, আখলাকের ফ্রিজে ২ কেজি গোমাংস খুঁজে পেয়েছিল ওরা, কিন্তু জাতীয় সড়কে ৩৫০ কেজি আরডিএক্স খুঁজে পেল না সরকার। ম্যাচ ফিক্সিং না হলে এমনটা সম্ভব হত না বলেই তিনি মনে করেন।

আরও পড়ুনঃ ডিএ মামলায় হাইকোর্টে ফের মুখ পুড়ল রাজ্য সরকারের

শুধু কংগ্রেস নেতাই নন, এর আগেও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও মোদীর বিরুদ্ধে সরাসরি আঙুল তুলে পুলওয়ামা কান্ডের জন্য তাঁকেই দায়ী করেছিলেন। নরেন্দ্র মোদী পুরোটাই জানতেন বলে মন্তব্য করেন মমতা। ৪৯ জন জওয়ানের মৃত্যু নিয়ে বারবার অভিযোগে সরব হয়েছে বিরোধীরা।

আরও পড়ুনঃ মতুয়াদের বড়মার মৃত্যু রহস্যজনক, চাঞ্চল্যকর অভিযোগ

এদিকে উল্টো তোপ দেগেছে বিজেপিও। বিভিন্ন সময়ে বিজেপির নেতাদের তরফে বলা হয়েছে, কংগ্রেস-তৃণমূল কংগ্রেস সহ বিভিন্ন বিরোধী রাজনৈতিক দল পাকিস্তানের সুরে কথা বলছে। দেশের সেনাবাহিনীর থেকে পাকিস্তানি সেনা ও সংবাদমাধ্যমের ওপর তাদের বিশ্বাসযোগ্যতা বেশি। বায়ুসেনার এয়ার স্ট্রাইক নিয়ে সন্দেহ প্রকাশ করে আসলে শহিদ জওয়ানদেরই অপমান করছে বিরোধীরা, বলে কটাক্ষ করেছে বিজেপি।

আরও পড়ুনঃ দেশ বা সরকারের সমালোচনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেই জেল

তবে এবার সেই পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর সুরে সুর মিলিয়েই কংগ্রেস সাংসদ বি কে হরিপ্রসাদও পুলওয়ামা হামলার জন্য সরাসরি মোদীকেই দায়ি করলেন। মমতা বন্দ্যোপাধ্যায় এর বক্তব্যকে হাতিয়ার করেছিল পাকিস্তানের মিডিয়া। এবার কি কংগ্রেস সাংসদ বি কে হরিপ্রসাদ এর বক্তব্যকেও হাতিয়ার করবে পাক মিডিয়া? প্রশ্ন কিন্তু উঠছে।

আরও পড়ুনঃ প্রধানমন্ত্রী কিষান যোজনায় দারিদ্র্যের পরিমান কমবে ২০ শতাংশ
আরও পড়ুনঃ রাফায়েল যুদ্ধবিমান সংক্রান্ত সব নথি চুরি হয়ে গিয়েছে

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন