ত্রিপুরায় বড় ধাক্কা খেলেন অভিষেক, বিজেপিতে যোগ তৃণমূল রাজ্য সভাপতির

193
ত্রিপুরায় বড় ধাক্কা খেলেন অভিষেক, বিজেপিতে যোগ তৃণমূল রাজ্য সভাপতির
ত্রিপুরায় বড় ধাক্কা খেলেন অভিষেক, বিজেপিতে যোগ তৃণমূল রাজ্য সভাপতির

ত্রিপুরায় বড় ধাক্কা খেলেন অভিষেক, বিজেপিতে যোগ তৃণমূল রাজ্য সভাপতির। ত্রিপুরায় দলের সংগঠন বিস্তারের লক্ষ্য নিয়ে এগোনোর মধ্যেই, বড় ধাক্কা খেল তৃণমূল। ত্রিপুরার রাজনীতি বলছে সম্ভবত বিজেপিতে যোগ দিতে চলেছেন, ত্রিপুরার তৃণমূল রাজ্য সভাপতি সুবল ভৌমিক। এই খবর প্রকাশ্যে আসার পরই একটি বিবৃতি জারি করে, সুবল ভৌমিককে ত্রিপুরার রাজ্য সভাপতির পদ থেকে সরিয়ে দিয়েছে তৃণমূল। আপাতত ত্রিপুরার দায়িত্ব সামলাবেন, রাজীব বন্দ্যোপাধ্যায় এবং সুস্মিতা দেব। ত্রিপুরায় বড় ধাক্কা খেলেন, অভিষেক বন্দ্যোপাধ্যায়।

অভিষেকের দায়িত্বে ত্রিপুরায় তৃণমূল সংগঠন বিস্তারের কাজ শুরু করার পর থেকেই, সামনের সারিতে ছিলেন সুবল ভৌমিক। যদিও বিধানসভা উপনির্বাচনে ত্রিপুরায়, তৃণমূল একেবারেই ভালো ফল করতে পারেনি। তারপর থেকেই সুবলের উপরে অসন্তুষ্ট ছিল দল। এরপর গত কয়েকদিন ধরেই দলের সঙ্গে, দূরত্ব তৈরি করেছিলেন তিনি। দলের কোনও কাজও করছিলেন না। এরপরেই তার বিজেপি যোগের বিষয়টি সামনে আসে।

এই সুবল ভৌমিকের বিরুদ্ধেই, বিজেপির বিরুদ্ধে হামলার অভিযোগ উঠেছিল। ত্রিপুরায় ক্ষমতা দখলের, লক্ষ্য নিয়ে এগোচ্ছিল তৃণমূল। কিন্তু এখনও পর্যন্ত কোনও নির্বাচনেই, সেভাবে সাফল্য পায়নি ঘাসফুল শিবির। ত্রিপুরার মানুষ হিসেবে, রাজ্যে তৃণমূলের অন্যতম প্রধান মুখ ছিলেন সুবল ভৌমিক।

শেষ পর্যন্ত তিনি বিজেপিতে যোগ দেওয়ার সিদ্ধান্ত নেওয়ায়, তা তৃণমূলের কাছে বড় ধাক্কাই হল। যদিও পরের পর নির্বাচনে ব্যর্থ হলেও, ত্রিপুরা নিয়ে হাল ছাড়তে নারাজ তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সুবলের জায়গায় কে আসেন, সেটাই দেখার।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন