গরু পাচার মামলায়, জেল হেফাজতে পাঠানো হল অনুব্রত মণ্ডলকে

225
১৪ দিনের জেল হেফাজতে কেষ্ট, অসুস্থতার যুক্তি খারিজ করল আদালত
১৪ দিনের জেল হেফাজতে কেষ্ট, অসুস্থতার যুক্তি খারিজ করল আদালত

গরু পাচার মামলায়, জেল হেফাজতে পাঠানো হল অনুব্রত মণ্ডলকে। ১৪ দিনের জেল হেফাজত হল অনুব্রত মণ্ডলের, অসুস্থতার যুক্তি খারিজ করল আদালত। সিবিআই হেফাজতের মেয়াদ শেষ, এবার বিচারবিভাগীয় হেফাজতে বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। ধোপে টিকল না অনুব্রত মণ্ডলের অসুস্থতার তত্ত্ব। আসানসোল বিশেষ সিবিআই আদালতে, আবারও খারিজ হয়ে গেল অনুব্রত মণ্ডলের জামিনের আবেদন। এবার আর সিবিআই নয়, থাকতে হবে জেল হেফাজতে। আদালত অনুব্রতকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে। অর্থাৎ ৭ সেপ্টেম্বর পর্যন্ত জেলেই থাকতে হবে তাঁকে।

বুধবারই শেষ হয়েছে, অনুব্রত মণ্ডলের সিবিআই হেফাজতের মেয়াদ। এই দিনেই তাঁকে আসানসোল বিশেষ সিবিআই আদালতে পেশ করা হয়। সেখানেই এক ঘণ্টা দীর্ঘ সওয়াল জবাব চলার পর, তাঁর জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। এ দিন মূলত প্রভাবশালী তত্ত্বে জামিনের বিরোধিতা করেছিল সিবিআই। পাশাপাশি, অনুব্রতর বেআইনি সম্পত্তির কথাও জানানো হয়েছে আদালতে।

আরও পড়ুনঃ কলকাতা হাইকোর্টে ফের লজ্জায় রাজ্য সরকার, তীব্র ভর্ৎসনা, ১০ হাজার টাকা জরিমানা

অন্যদিকে অনুব্রত মণ্ডলের অসুস্থতার কথা বলে, জামিনের আর্জি জানিয়েছিলেন তাঁর আইনজীবী। অনুব্রতের আইনজীবী এও দাবী করেন, অনুব্রত কোনও ভাবেই গরু পাচারের সঙ্গে যুক্ত নয়, শুধুমাত্র রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার হতে হচ্ছে তাঁকে। কিন্তু সেই আর্জি খারিজ হয়ে যায়। গরু পাচার মামলায় সেই জেলেই যেতে হচ্ছে, তৃণমূলের বীরভূম জেলা সভাপতিকে।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন