রাহুলের গুনের প্রশস্তি গেয়ে ওয়ানাডে ভোট প্রার্থনা করলেন প্রিয়াঙ্কা বঢরা

380
দিদির মুখে রাহুলের গুনের প্রশস্তি/The News বাংলা
দিদির মুখে রাহুলের গুনের প্রশস্তি/The News বাংলা

রাহুলের গুনের প্রশস্তি গেয়ে ওয়ানাডে ভোট প্রার্থনা করলেন প্রিয়াঙ্কা বঢরা। শনিবার রাহুল গান্ধীর দ্বিতীয় নির্বাচনী কেন্দ্র কেরালার ওয়ানাডে দাদার জন্য প্রচারে সামিল হন প্রিয়াঙ্কা বঢরা। এদিন প্রথম থেকেই পারিবারিক ইতিহাস তুলে ধরে এবং রাহুলের বহুমুখী প্রতিভার খতিয়ান তুলে ধরে জনসাধারণের সমর্থন আদায়ের চেষ্টা করেন তিনি।

আরও পড়ুনঃ শ্রীলঙ্কার ৩টি গির্জা ও ৩টি হোটেলে বিস্ফোরণে মৃত অসংখ্য মানুষ

প্রিয়াঙ্কা বলেন, খুব ছোটবেলায় তার ঠাকুমা আততায়ীর হাতে নিহত হন, সাত বছর বাদে রাহুল প্রিয়াঙ্কা পিতৃহারা হন। তখন দুজনেই খুব ছোট হওয়ায় খুব দুঃখের মধ্যে তাদের জীবন কেটেছে। রাজনীতিতে পা দেওয়ার পরে তার ভাই রাহুলকে অনেক কটাক্ষ ও অপমান সহ্য করে কষ্টের মধ্যে কাটাতে হয়েছে বলে তিনি মন্তব্য করেন।

আরও পড়ুনঃ রাহুল গান্ধী প্রধানমন্ত্রী হলে উপদেষ্টা এবং অভিভাবক হিসেবে কাজ করবেন দেবগৌড়া

কোনও ব্যক্তিবিশেষের প্রতি প্রিয়াঙ্কা বা রাহুলের হিংসা, ঘৃণা বা ক্ষোভ নেই বলে জানান তিনি। সংসদ ভবনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আন্তরিকতার সাথে রাহুক জড়িয়ে ধরেছিলেন, কিন্তু মোদী তার যথাযথ মূল্যায়ন না করে উল্টে তাদের পরিবার এবং মা বাবার সম্পর্কে নেতিবাচক প্রচার চালিয়েছে বলে মন্তব্য করেন তিনি।

আরও পড়ুনঃ জইশ ই মহম্মদের মতোই বিজেপিকেও নিষিদ্ধ করা হোক, দাবি ফিরহাদ হাকিমের

এদিন ভাই রাহুলের বহুমুখী প্রতিভার পরিচয় তুলে ধরেন প্রিয়াঙ্কা। পর্বতারোহন থেকে শুরু করে প্লেন চালনা, গাড়ীর ড্রাইভিং এর ক্ষেত্রেও রাহুল সিদ্ধহস্ত বলে জানান প্রিয়াঙ্কা। হিন্দু ধর্মীয় বিভিন্ন কাব্য শাস্ত্রেও রাহুলের অগাথ জ্ঞান রয়েছে বলে জানান তিনি। হিন্দুত্বের রক্ষকদের রাহুলের সমান জ্ঞান আছে কিনা, সেই বিষয়ে প্রশ্ন তোলেন তিনি। গুনী ভাইয়ের হাতে ভারতের এবং ভারতবাসীর ভবিষ্যৎ নিরাপদ বলে জনসভায় উপস্থিত জনসাধারণকে আশ্বস্ত করেন তিনি।

আরও পড়ুনঃ বাংলা থেকে লোকসভা ভোটে প্রার্থী হচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

উল্লেখ্য, আমেঠীর পাশাপাশি কেরালার ওয়ানাড থেকে প্রার্থী হয়েছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। লোকসভা নির্বাচনের কথা মাথায় রেখে কংগ্রেস জোট করেছে ইন্ডিয়ান ইউনিয়ন মুসলিম লিগ (IUML), স্যোসাল ডেমোক্রেটিক পার্টি অফ ইন্ডিয়ার (SDPI) সঙ্গে। কংগ্রেসের লড়াই এখানে মূলত লেফট ডেমোক্রেটিক ফ্রন্টের বিরুদ্ধে৷

আরও পড়ুনঃ মমতার সভা ছেড়ে চলে গেল মানুষ, মাঝপথে ভাষণ বন্ধ করে বসে পড়লেন মমতা
আরও পড়ুনঃ মমতাকে বুঝতে আমারও ভুল হয়েছিল, মানুষের তো হবেই, বললেন মোদী

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন