প্রচুর টাকা নিয়ে ‘সরকারি গাড়িতে’ ঝাড়খণ্ডে পার্থ-ঘনিষ্ঠ, অভিযান আয়কর দফতরের

204
প্রচুর টাকা নিয়ে 'সরকারি গাড়িতে' ঝাড়খণ্ডে পার্থ-ঘনিষ্ঠ, অভিযান আয়কর দফতরের
প্রচুর টাকা নিয়ে 'সরকারি গাড়িতে' ঝাড়খণ্ডে পার্থ-ঘনিষ্ঠ, অভিযান আয়কর দফতরের

প্রচুর টাকা নিয়ে ‘সরকারি গাড়িতে’ ঝাড়খণ্ডে পার্থ-ঘনিষ্ঠ, অভিযান আয়কর দফতরের। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে জানা যাচ্ছে, চাকরি চুরি বা এসএসসি নিয়োগ দুর্নীতি বা পার্থ চট্টোপাধ্যায় মামলায় ইডি-র কাছ থেকে নির্দিষ্ট তথ্য পেয়ে ঝাড়খণ্ডে অভিযান করল আয়কর দফতর। দুর্নীতির জাল ছড়িয়ে বাংলার বাইরেও? এসএসসি নিয়োগ দুর্নীতিতে ধৃত, রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠের সন্ধানে ভিনরাজ্যে হানা আয়কর দপ্তরের আধিকারিকদের।

ঝাড়খণ্ডের হাজারিবাগের একটি হোটেলে হানা দেন, আয়কর দফতরের আধিকারিকরা। সংবাদসংস্থা পিটিআই সূত্রে খবর, গোপন সূত্রে খবর পেয়ে শুক্রবার ওই হোটেলে যান আয়কর আধিকারিকরা। তবে তদন্তকারীরা পৌঁছনোর আগেই হোটেল ছাড়েন পার্থ ঘনিষ্ঠ ওই ব্যক্তি। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে দাবি, প্রচুর টাকা নিয়ে ঝাড়খণ্ডের হাজারিবাগের একটি হোটেলে ওঠেন পার্থ-ঘনিষ্ঠ এক ব্যক্তি।

আরও পড়ুন; পুরসভার ময়লাফেলার গাড়ির খালাসিও, তৃণমূল আমলে কোটি কোটি টাকার মালিক

ইডি-র কাছ থেকে এই তথ্য পেয়েই, ওই হোটেলে হানা দেন আয়কর দফতরের অফিসাররা। পিটিআই সূত্রে দাবি, হোটেলের কর্মীরা আয়কর দফতরের অফিসারদের জানান, কলকাতা থেকে সরকারি গাড়ি চড়ে, বড় ব্যাগ নিয়ে হোটেলে উঠেছিলেন ওই ব্যক্তি। তবে আয়কর আধিকারিকরা হোটেলে পৌঁছনোর আগেই, তিনি হোটেল ছেড়ে বেরিয়ে যান। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর।

ইডি আয়কর দফতর-কে জানায়, সরকারি গাড়িতে চড়ে পার্থ ঘনিষ্ঠ হাজারিবাগের হোটেলে যান। অনেকগুলি ব্যাগ নিয়ে হোটেলে ওঠেন ওই ব্যক্তি। তার ব্যাগে প্রচুর পরিমাণ নগদ টাকা রয়েছে বলেই অনুমান। রাজ্যের প্রাক্তন মন্ত্রীর কাছ থেকেই, ওই টাকা তিনি দিয়েছিলেন বলেই জানা গিয়েছে। তবে হোটেলে আয়কর দফতর হানা দিতে পারে বলে আগেভাগেই জেনে যায় ওই ব্যক্তি। আধিকারিকরা হোটেলে পৌঁছনোর আগে ব্যাগ নিয়ে বেরিয়ে যান পার্থ ঘনিষ্ঠ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন