মঞ্চ ভেঙে আহত নুসরত জাহান, অভিনেত্রীর সঙ্গে সেলফি তোলার ভিড়ে ভাঙল মঞ্চ

876
মঞ্চ ভেঙে আহত নুসরত জাহান, আচমকাই তৃণমূলের সভামঞ্চ ভেঙে পড়ে যান অভিনেত্রী/The News বাংলা
মঞ্চ ভেঙে আহত নুসরত জাহান, আচমকাই তৃণমূলের সভামঞ্চ ভেঙে পড়ে যান অভিনেত্রী/The News বাংলা

ভেঙে গেল মঞ্চ। আর সেই ভাঙা মঞ্চ থেকে পড়ে; আহত হলেন বসিরহাটের তৃণমূল প্রার্থী নুসরত জাহান। ঘটনাটি ঘটেছে ঝাড়গ্রামে। পশ্চিম মেদিনীপুরের গোয়ালতোরের; জোবারডাঙ্গা হাইস্কুল মাঠে তৃণমূলের সভা ছিল। তৃণমূল প্রার্থী বীরবাহ সোরেনের সমর্থনে মঞ্চে ছিলেন; বসিরহাটের তৃণমূল প্রার্থী নুসরত জাহান। আচমকাই ভেঙে পড়ে মঞ্চটি। অভিনেত্রীর সঙ্গে সেলফি তোলার ভিড়ে ভাঙল মঞ্চ; এমনটাই জানা গেছে।

মঞ্চ ভেঙে গেলে; মঞ্চ থেকে পড়ে যান অনেকেই। পড়ে যান নুসরতও। জানা গেছে ২০-২৫ জনের মঞ্চে উঠে পড়েন প্রায় ১০০ জন তৃণমূল কর্মী সমর্থক। তার জেরেই ভেঙে পড়ে মঞ্চ। আচমকাই তৃণমূলের সভামঞ্চ ভেঙে পড়লে; পড়ে যান অভিনেত্রী। তবে মঞ্চ খুব উঁচু না হওয়ায় খুব একটা চোট লাগেনি নুসরতের। অভিনেত্রীর সঙ্গে সেলফি তোলার ভিড়ে ভাঙল মঞ্চ; এমনটাই জানা যাচ্ছে।

আরও পড়ুনঃ কলকাতা পুলিশের নতুন উদ্যোগ, ভাল রেজাল্ট করায় বাবার বসের চেয়ারে একদিন

এদিন শুরু থেকেই নুসরত এর সঙ্গে সেলফি তোলার জন্য; হুড়োহুড়ি পড়ে যায়। তৃণমূল নেতা কর্মীরা সবাই; অভিনেত্রীর সঙ্গে সেলফি তুলতে রীতিমত লড়াই শুরু করে দেন। কে আগে সেলফি তুলতে পারে; তার প্রতিযোগিতা শুরু হয়ে যায়। আর এই ঠেলাঠেলির মাঝেই মঞ্চটি মাঝখান থেকে ভেঙে যায়। ২০-২৫ জনের মঞ্চে ১০০ জন উঠে পড়াতেই বিপদ; বলছে তৃণমূলের স্থানিয় নেতৃত্বই।

আরও পড়ুনঃ চৌকিদার চোর, ক্ষমা চাওয়ার হ্যাটট্রিক করলেন রাহুল, ভোটের মধ্যেই চরম লজ্জায় কংগ্রেস

তারকা প্রার্থীকে দেখতেই; তৃণমূল সমর্থকদের ভিড় জমে সভামঞ্চে; জানিয়েছে পুলিশ। সভামঞ্চে একসঙ্গে উঠে পড়েন; শতাধিক কর্মী সমর্থক। ভারের চোটে দুর্বল সভামঞ্চ ভেঙে পড়ে যান সকলেই। পড়ে যান তারকা প্রার্থী নুসরতও। তবে সভা মঞ্চের উচ্চতা বেশি না হবার কারনে; সেভাবে কেউ আহত হননি।

আরও পড়ুনঃ ৫০ কোটি টাকা পেলেই খুন করতে পারি মোদীকে, বিষ্ফোরক মন্তব্য

এই ঘটনার পর নুসরত জাহানের; নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠে গেল। কি ভাবে অভিনেত্রী ও প্রার্থীর; গায়ের উপর এত মানুষ উঠে পড়ছেন এত মানুষ? উঠে গেছে প্রশ্ন। বুধবার বেঁচে গেলেও; যে কোনদিন বড়সড় দুর্ঘটনার মুখে; পড়তে পারেন অভিনেত্রী ও বসিরহাটের তৃণমূল প্রার্থী নুসরত জাহান।

এই ঘটনায় পুলিশের বিরুদ্ধে ক্ষোভ জানিয়েছেন; স্থানিয় তৃণমূল নেতারা। নেতারা নিজেদের কর্মী সমর্থদের কন্ট্রোল করতে পারেন না; পাল্টা জানিয়ে দিয়েছে পুলিশ। ঘটনার রিপোর্ট চেয়ে পাঠিয়েছে নির্বাচন কমিশন।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন