কলকাতা পুলিশের নতুন উদ্যোগ, ভাল রেজাল্ট করায় বাবার বসের চেয়ারে একদিন

600
কলকাতা পুলিশের নতুন উদ্যোগ, ভাল রেজাল্ট করায় বাবার বসের চেয়ারে একদিন/The News বাংলা
কলকাতা পুলিশের নতুন উদ্যোগ, ভাল রেজাল্ট করায় বাবার বসের চেয়ারে একদিন/The News বাংলা

আইএসসি পরীক্ষায়; গোটা দেশের মধ্যে মধ্যে চতুর্থ। আর তারই এমন পুরস্কার। পুরস্কার; বাবার বসের চেয়ারে একদিন বসার। কলকাতার পুলিশ কমিশনার রাজেশ কুমারের নির্দেশে; ডিসি এসইডি-র চেয়ারে একদিনের জন্য বসিয়ে সম্মান দেওয়া হল রিচা সিং কে। বুধবার কলকাতা পুলিশের ডিসি এসইডি-র নাম কল্যাণ বন্দ্যোপাধ্যায় নয়; রিচা সিং।

রিচা সিং; বোর্ডের দ্বাদশ শ্রেণীর পরীক্ষায় ভারতে চতুর্থ। তার বাবা রাজেশ কুমার সিং গড়িয়াহাট থানার অ্যাডিশনাল ওসি। পুলিশ পরিবারের মেয়ের এতবড় সাফল্যে তাঁকে পুরস্কৃত করার উদ্যোগ নেন কলকাতার পুলিশ কমিশনার রাজেশ কুমার। পার্থিব পুরস্কার তো আছেই। সেই সঙ্গে রিচাকে; আরও বড় সম্মান দিল কলকাতা পুলিশ।

আরও পড়ুনঃ চৌকিদার চোর, ক্ষমা চাওয়ার হ্যাটট্রিক করলেন রাহুল, ভোটের মধ্যেই চরম লজ্জায় কংগ্রেস

রিচার বাবা রাজেশ কুমার সিং; ডিসি এসইডি কল্যান বন্দ্যোপাধ্যায় এর আন্ডারে কাজ করেন। ভাল রেজাল্ট করার পুরস্কার হিসাবে; আইএসসি পরীক্ষায় দেশের মধ্যে ৪র্থ হওয়ায়; একেবারে বাবার বসের চেয়ারে বসার পুরস্কার পেয়ে গেল সে। পুলিশ কমিশনারের নির্দেশে ডিসি এসইডি কল্যান বন্দ্যোপাধ্যায় এর; চেয়ারে বুধবার বসবে অধস্তন রাজেশ কুমার সিং এর মেয়ে।

আরও পড়ুনঃ ৫০ কোটি টাকা পেলেই খুন করতে পারি মোদীকে, বিষ্ফোরক মন্তব্য

দুপুরে রিচা যাবে লালবাজারে। সেখানে কলকাতার পুলিশ কমিশনার রাজেশ কুমার; তার জন্য অপেক্ষা করছেন। কলকাতার পুলিশ কমিশনার রাজেশ কুমার; বুধবার মধান্নভোজন বা দুপুরের খাবার খাবেন রিচার সঙ্গেই।

কলকাতা পুলিশ পরিবারের মেয়েকে কলকাতা পুলিশ যে ভাবে সম্মান দিচ্ছে; তা ভবিষ্যতে পুলিশ পরিবার থেকে আরও ভাল রেজাল্টের আশা করছে পুলিশ কর্মীরা। পুলিশ কর্তারা ও কর্মীরা মানুষের সেবার কাজে ব্যস্ত থাকায়; তাঁদের ছেলে মেয়েদের পড়াশোনায় সময় দিতে পারেন না। তারপরেও এত ভাল রেজাল্টে; নিজেদের সম্মানিত মনে করেই কলকাতা পুলিশের এই অসাধারণ সিদ্ধান্ত।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন