মহালয়ার ভিডিওয় দুর্গা সেজে, ‘মৌল’বাদী’দের হু’মকির মুখে ‘মহানায়িকা’

226
মহালয়ার ভিডিওয় দুর্গা সেজে, 'মৌল'বাদী'দের হুমকির মুখে 'মহানায়িকা'
মহালয়ার ভিডিওয় দুর্গা সেজে, 'মৌল'বাদী'দের হুমকির মুখে 'মহানায়িকা'

মহালয়ার ভিডিওয় দুর্গা সেজে, ‘মৌল’বাদী’দের হু’মকির মুখে ‘মহানায়িকা’। মহালয়ার একটি ভিডিও-তে দুর্গা সেজেছেন, তৃণমূল নেত্রী, দেশের সাংসদ নুসরত জাহান। আর তারপরেই সোশ্যাল মিডিয়ায়, মুসলিম ‘মৌল’বাদী’দের হু’মকির মুখে পড়েছেন কিছুদিন আগেই রাজ্য সরকারের ‘মহানায়িকা’ পুরষ্কার পাওয়া নায়িকা। “দোজখের জন্য তৈরি থাকো”, মহালয়ার ভিডিওয় দুর্গা সাজায় হুঁ’শিয়ারি নুসরতকে।

বিতর্ক যেন তাঁর পিছু ছাড়ে না। এবার ফের বিতর্কে তৃণমূল সাংসদ নুসরত জাহান। মহালয়ার দিন দেবী দুর্গার সাজে, একটি ভিডিও পোস্ট করেন অভিনেত্রী-সাংসদ। আর তাতেই চটেছেন নেট-দুনিয়ার একাংশ, বিশেষ করে মুস’লিম ধর্মের মানুষরা। “দোজখের জন্য তৈরি থাকো”, সরাসরি এমন হুঁশি’য়ারিও দেওয়া হয়েছে নুসরতের সোশ্যাল মিডিয়া পোস্টের কমেন্টবক্সে।

আরও পড়ুনঃ আমলার মামলা লড়তে রাজ্যের খরচা কোটি কোটি টাকা, মমতার গোঁয়ার্তুমি

লাল পেড়ে সাদা শাড়ি, পিঠ-খোলা ব্লাউজ আর এলো-চুলে, পুরুষ ভক্তদের বুকের ধুকপুকানি বাড়িয়ে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছিলেন নুসরত জাহান। আলতা রাঙানো দুই পা, রাঙা হাতে ধরা পদ্মফুল, ক্যামেরার সামনে এভাবেই পোজ দিয়ে সকলকে শুভ মহালয়া জানিয়ে আগমনীর শুভেচ্ছা জানান নুসরাত। আর তারপরেই শুরু বিতর্ক।

সোশ্যাল মিডিয়াতে হিন্দু-মুসলিম উভয় সম্প্রদায়ের মানুষই, কটুক্তি করেছেন তাঁকে। নুসরাতকে উদ্দেশ্য করে কেউ লিখলেন, “তোমার নরকেও ঠাঁই হবে না। আল্লাহর অপমান করছো”। হিন্দুরা লিখলেন, “নকল হিন্দু সেজে সনাতন ধর্মকে ছোট করা, ন্যাকামি”। কেউ কেউ আবার নুসরাতকে, তার মোটা ঠোঁটের জন্যেও ব্যঙ্গ করেছেন। যদিও নুসরাতের ভক্তরা তাঁর প্রশংসা করেছেন।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন