বৈঠকের জায়গা নিয়েও দরাদরি, নবান্ন নয় স্বাস্থ্য দফতরের চিঠি এল এনআরএসে

535
নবান্ন নয়; স্বাস্থ্য দফতর থেকে চিঠি এল এন আর এসে/The News বাংলা
নবান্ন নয়; স্বাস্থ্য দফতর থেকে চিঠি এল এন আর এসে/The News বাংলা

নবান্ন নয়; স্বাস্থ্য দফতর থেকে চিঠি এল এন আর এসে। চিঠি পাবার পর আবার জুনিয়র ডাক্তাররা শুরু করেছে নিজেদের জিবি মিটিং। কারন চিঠিতে সাংবাদিকদের সামনে বৈঠক করা নিয়ে কিছুই নেই। বৈঠক হবে নবান্নতেই। দেখার এখন কি সিদ্ধান্ত নেন জুনিয়র ডাক্তাররা।

মুখ্যমন্ত্রীর তরফ থেকে নয়; আন্দোলনরত ডাক্তারদের কাছে চিঠি গেল রাজ্যের স্বাস্থ্য শিক্ষা আধিকর্তা প্রদীপ মৈত্র এর তরফ থেকে। চিঠিতে ডাক্তারদের নবান্নে আসার কথা থাকলেও; ডাক্তারদের দাবি মেনে সংবাদ মাধ্যমের সামনে মিটিং হবে এমন কোন উল্লেখ নেই।

আরও পড়ুন বাদল অধিবেশন শুরুর আগেই, প্রধানমন্ত্রী মোদীতে মুগ্ধ বিরোধী সাংসদরা

সোমবার সকালে পর্যন্ত জুনিয়ার ডাক্তারদের বৈঠক নিয়ে নবান্নের চিঠি পাননি বলে দাবি করেন আন্দোলনকারীরা। রবিবার সন্ধ্যায় নবান্ন থেকে জানান হয় যে; রাজ্যের চিকিৎসা অব্যবস্থা নিয়ে জুনিয়র ডাক্তারদের দাবি মেনে; বৈঠক ডেকেছেন মুখ্যমন্ত্রী মমতা মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যের ১৪ টি মেডিক্যাল কলেজ হাসপাতালের ২৮ জন প্রতিনিধিকে; সোমবার দুপুর ৩ টের সময় নবান্নে ডেকেছেন মুখ্যমন্ত্রী।

কিন্তু সোমবার সকালে নিজেদের জিবি বৈঠক সেরে জুনিয়র ডাক্তাররা পরিষ্কার জানিয়ে দেন যে; তারা নবান্ন বা মুখ্যমন্ত্রীর তরফে কোন চিঠি পাননি। মুখ্যমন্ত্রী জুনিয়ার ডাক্তার বৈঠক নিয়ে; নবান্নের তরফে কোন চিঠি পাননি দাবি আন্দোলনকারীদের।

আরও পড়ুন এনআরএস কাণ্ডে এবার কর্মবিরতি শুরু করল দিল্লির এইমস ও আইএমএ ডাক্তাররা

নবান্নের তরফে জানান হয়; রবিবার ছুটি থাকার জন্য সরকারের পক্ষে চিঠি পাঠানো সম্ভব হয়নি; তাই চিঠি দেওয়া হয়নি। সোমবার দুপুরে স্বাস্থ্য দফতর থেকে চিঠি আসার পরে জুনিয়ার ডাক্তারদের জিবি মিটিং চলছে। এখন দেখার কি সিদ্ধান্ত নেওয়া হয় জুনিয়ার ডাক্তারদের তরফে।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন