মতুয়াদের বড়মার মৃত্যু রহস্যজনক, চাঞ্চল্যকর অভিযোগ

539
মতুয়াদের বড়মার মৃত্যু রহস্যজনক, চাঞ্চল্যকর অভিযোগ/The News বাংলা
মতুয়াদের বড়মার মৃত্যু রহস্যজনক, চাঞ্চল্যকর অভিযোগ/The News বাংলা

চাঞ্চল্যকর অভিযোগ, মতুয়াদের বড়মাকে খুন করাও হতে পারে। মতুয়াদের বড়মার মৃত্যু রহস্যজনক, চাঞ্চল্যকর অভিযোগ। পরিকল্পনা মাফিক খুন বড়মা! কারণ জানালেন নাতি শান্তনু ঠাকুর।

পরিকল্পনা করে খুন করা হয়েছে বড়মা বীনাপানি দেবীকে। এমনটাই অভিযোগ করলেন বড়মার নাতি শান্তনু ঠাকুর। এই মৃত্যুর সিবিআই তদন্তের দাবি করেছেন তিনি। বিষয়টি নিয়ে প্রধানমন্ত্রীর কাছে তিনি চিঠি লিখবেন বলে জানিয়েছেন, শান্তনু ঠাকুর। যদিও অভিযোগ উড়িয়ে দিয়েছেন মতুয়া মহাসংঘের কার্য়করী সভাপতি ধ্যানেশনারায়ণ গুহ।

কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং এর রাস্তায় হাঁটলেন বিজেপি নেতা

যেমনটা কপিলকৃষ্ণ ঠাকুরের ক্ষেত্রে করা হয়েছিল তেমনটাই বীনাপানি ঠাকুরের ক্ষেত্রেও করা হয়েছে। মারা হয়েছে ষড়যন্ত্র করে। ভয়ঙ্কর অভিযোগ কপিলকৃষ্ণ ঠাকুরের ছেলে শান্তনু ঠাকুরের। বিষয়টি নিয়ে প্রধানমন্ত্রীর কাছে তিনি চিঠি লিখবেন বলে জানিয়েছেন।

নিজের তোলা অভিযোগের পিছনে কারণও দিয়েছেন শান্তনু। কিছু দিন আগে বীনাপানি দেবী মুখ্যমন্ত্রীর উদ্দেশে একটি চিঠি লিখেছিলেন বলে দাবি ছিল শান্তনুর। সেই চিঠি ছিল নাগরিকত্ব বিল নিয়ে। চিঠিতে লেখা ছিল এই বিল সমর্থন না করলে মতুয়ারা আর মমতা সরকারকে সমর্থন করবে না।


কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং এর রাস্তায় হাঁটলেন বিজেপি নেতা

তৃণমূল সাংসদ তথা ঠাকুর বাড়ির বৌমা মমতাবালা ঠাকুর সেই চিঠি নিয়ে অভিযোগ করেছিলেন, বীনাপানি দেবীর সই জাল করা হয়েছে। এদিন শান্তনু ঠাকুর দাবি করে বলেন, সেই সই ছিল অরিজিনাল। তাঁর দাবি, চিঠিটি প্রমাণ হয়ে গেলে মমতা বন্দ্যোপাধ্যায় সরকার পড়ে যেত। তাই পরিকল্পনা মাফিক বীনাপানি দেবীকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন শান্তনু ঠাকুর।

ভোটের বাজার মাত করতে আসরে নামছে পিসি

চিঠিতে ছিল, বড়মা বীনাপানি দেবী মমতাকে মতুয়াদের সমর্থন তুলে নেবার হুমকি দিয়ে একটি চিঠি লেখেন। যদিও মমতাবালা ঠাকুর জানিয়ে দেন সেই চিঠি জাল। বড়মার সই জাল করার অভিযোগ ওঠে শান্তনু ঠাকুরের বিরুদ্ধে। মুখ্যমন্ত্রীকে মিথ্যা চিঠি দেবার জন্য থানায় অভিযোগও দায়ের করা হয়। আর এবার দিদিমার তথা বড়মার মৃত্যু নিয়েও অভিযোগ করে শোরগোল ফেলে দিলেন বিজেপির শান্তনু ঠাকুর।

দেশদ্রোহী আখ্যা পেয়েও নিজের বক্তব্যে অনড় কংগ্রেস নেতা

The News বাংলাকে শান্তনু ঠাকুর বলেন, “বড়মাকে হাসপাতালে নিয়ে যাওয়া ও তাঁর চিকিৎসা নিয়েও সন্দেহ আছে”। তিনি সিবিআই তদন্তের দাবি তুলেছেন। খুব শিঘ্রই তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে এই বিষয় নিয়ে চিঠি দেবেন বলে জানিয়েছেন।

বড়মাকে নিয়ে শান্তনু ঠাকুরের এই অভিযোগকে ঘিরে ব্যপক শোরগোল পরে গিয়েছে রাজ্য রাজনীতিতে। তৃণমূল কংগ্রেসের তরফে এই অভিযোগকে হস্যকর বলা হয়েছে। বলা হয়েছে ১০১ বছরের বীণাপাণি দেবী বয়স জনিত অসুখে ভুগছিলেন। সব বিষয়েই রাজনীতি করছে বিজেপি, জানিয়ে দিয়েছে তৃণমূল কংগ্রেস। বিজেপির তরফ থেকে বলা হয়েছে, এটা পারিবারিক ব্যপার, পরিবার এর মানুষ অভিযোগ তুলতেই পারেন।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন