প্রার্থী না পেয়ে এক মাতালকে টিকিট তৃণমূলের, মদনকে কটাক্ষ অর্জুনের

798
প্রার্থী না পেয়ে এক মাতালকে টিকিট তৃণমূলের, মদনকে কটাক্ষ অর্জুনের/The News বাংলা
প্রার্থী না পেয়ে এক মাতালকে টিকিট তৃণমূলের, মদনকে কটাক্ষ অর্জুনের/The News বাংলা

প্রার্থী না পেয়ে এক মাতালকে টিকিট তৃণমূলের, মদনের ভাটপাড়া বিধানসভা উপনির্বাচনে দাঁড়ানোকে কটাক্ষ ভাটপাড়ার প্রাক্তন বিধায়ক ও প্রাক্তন তৃণমূল নেতা ও বর্তমান বিজেপি নেতা অর্জুনের। মদন মিত্রকে মাতাল বলে কটাক্ষ করলেন অর্জুন। আর এই নিয়ে ফের তরজা শুরু বিজেপি তৃণমূলের মধ্যে। হারার ভয়েই বাজে বকছে অর্জুন, জানিয়েছে তৃণমূল।

“মদন মাতাল, সন্ধের পর মাতাল হয়ে যায়, চিটফান্ড কেসে জেলও খেটেছে, আর কাউকে প্রার্থী হিসেবে পেলেন না মমতা ব্যানার্জি”, বৃহস্পতিবার ভাটপাড়া বিধানসভায় তৃণমূলের প্রার্থী হিসেবে মদন মিত্রের নাম ঘোষনার পরেই কটাক্ষ করেন ভাটপাড়ার প্রাক্তন তৃণমূল বিধায়ক তথা সদ্য বিজেপিতে যোগ দেওয়া ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিং।

আরও পড়ুনঃ বিধানসভা উপনির্বাচনে তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশ, অর্জুনের ভাটপাড়ায় মদন

ভাটপাড়ার তৃণমূলের প্রাক্তন বিধায়ক অর্জুন সিংয়ের বিজেপিতে যোগদানের ফলে ওই আসনটি খালি হয়। এই আসনেই উপ নির্বাচনের জন্য তৃণমূলের প্রার্থী হিসেবে বৃহস্পতিবার মদন মিত্রের নাম ঘোষনা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মদন মিত্রের নাম ঘোষনার পরেই মুখ্যমন্ত্রীকে এক হাত নিয়ে অর্জুন সিংয়ের কটাক্ষ, মদন সন্ধ্যের পর মাতাল হয়ে থাকে, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি আর প্রার্থী পেলেন না বলে মন্তব্য করেন তিনি।

উল্লেখ্য, লোকসভার টিকিট না পেয়েই রাতারাতি তৃণমূল ত্যাগ করে বিজেপিতে নাম লিখিয়েছিলেন ভাটপাড়ার দাপুটে এবং প্রভাবশালী নেতা অর্জুন সিং। ২০১৪ লোকসভা নির্বাচনেই তিনি দলের তরফে টিকিট পাবেন বলে প্রত্যাশা করেছিলেন। কিন্তু এবারেও লোকসভার টিকিট না মেলায় আর দ্বিতীয়বারের জন্য ভাবেননি তিনি। শিবির বদলে গেরুয়া দলে ভিড়ে তৃণমূলের বিরুদ্ধে যুদ্ধ জারি রেখেছেন তিনি। এই ভাটপাড়া আসনে বিজেপি প্রার্থী হিসেবে লড়ছেন অর্জুন পুত্র পবন সিং।

আরও পড়ুনঃ বাড়ি নেই, গাড়ি নেই, বাংলার অন্যতম গরিব প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায়

মদন মিত্র অবশ্য টিকিট পেয়ে বলেছেন, এটা কোটি টাকার লটারী পাবার মতো অনুভূতি। লোকসভায় টিকিট না পেলেও বিধানসভার টিকিট পেয়ে বেজায় খুশি তিনি। ২০১৬ সালের বিধানসভা ভোটে কামারহাটি বিধানসভা থেকে হেরে গিয়েছিলেন দাপুটে তৃণমূল নেতা মদন মিত্র। সেবার জেল থেকে ভোটে লড়েছিলেন তিনি।

আরও পড়ুনঃ বাংলায় সুরাপ্রেমিদের চিন্তা বাড়াল নির্বাচন কমিশন, নতুন লাইসেন্সপ্রাপ্ত মদের দোকান বন্ধ

সিপিআইএম প্রার্থী মানস মুখোপাধ্যায়ের কাছে হেরে যান তিনি। তারপর জামিনে মুক্তি পাওয়ার পর থেকে ধীরে ধীরে তাঁর রাজনৈতিক কর্মকাণ্ড বাড়িয়েছেন। নিজের এলাকায় পড়ে থেকে সংগঠনের কাজ করেছে কামারহাটিতে। ভোটে হারলেও মাটি ছাড়েননি। এবার নিজেরই প্রাক্তন দলের প্রার্থীকে চ্যালেঞ্জ অর্জুন সিংয়ের। মদন বনাম পবন এর লড়াইয়ে পবনকে জেতাতে যে জান লড়িয়ে দেবেন অর্জুন, তা আর বলার অপেক্ষা রাখে না।

ইতিমধ্যেই ভাটপাড়া পুরসভার দখল গেছে অর্জুন সিং এর। বাকি আছে ভাটপাড়া বিধানসভা। সেখানেও মদন মিত্রকে দাঁড় করিয়ে চমক দিয়েছেন মমতা। তাই ভাটপাড়া উপ নির্বাচনে না জিতলে অর্জুনের রাজনৈতিক জীবন যে সংকটে পরে যাবে, সেটাই মনে করছে রাজনৈতিক মহল। আর সেই জন্যই বাজে বকছে অর্জুন, দাবী তৃণমূলের।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন