কাকার হাতে ধর্ষিতা নাবালিকা ভাইঝি

524
Image: The News বাংলা
Image: The News বাংলা

The News বাংলা, কাঁথি: কথায় আছে যেই রক্ষক সেই ভক্ষক। আর এমন ঘটনারই স্বাক্ষী হয়ে থাকল কাঁথি থানার হইপুর এলাকার বাসিন্দারা। নাবালিকা ভাইঝিকে যৌন হেনস্থা ও ধর্ষনের অভিযোগ উঠলো নিজের কাকুর বিরুদ্ধে। বাবা মা কাজে বাইরে থাকায় নিজের কাকার কাছেই ছিল ওই নাবালিকা।

নিজের কাকুই ধর্ষণ করেছে নাবালিকা ভাইঝিকে, এমন অভিযোগ পেয়ে শনিবার রাতেই কাঁথি মহিলা থানার পুলিশ অভিযুক্ত কাকু আশীষ পণ্ডাকে গ্রেফতার করে। কাঁথি মহিলা থানা সূত্রে জানা গেছে যে, শুক্রবার দুপুরে নাবালিকা ভাইঝিকে একা পেয়ে যৌন হেনস্থা ও ধর্ষণ করে কাকু আশীষ পন্ডা।

বাড়িতে কাকার পাহাড়াতেই ছিল ওই নাবালিকা। ঘটনার পর দশ বছরের শিশুকন্যা কাঁদতে কাঁদতে বাড়ি থেকে বাইরে বেরিয়ে এসে মায়ের খোঁজ শুরু করে। শিশুকন্যার মা শিশুপুত্রকে স্কুল থেকে আনতে বাড়ির বাইরে চলে গিয়েছিলেন। বাড়ি ফিরে পুরো বিষয়টি জানতে পারেন। তারপরেই শিশুকন্যার বাবাকে বিষয়টি জানান।

শিশুকন্যার বাবা হলদিয়ায় একটি বেসরকারী সংস্থায় কর্মরত। তিনি ফিরলে, শনিবার বিকেল নাগাদ শিশুকন্যার মা, কাঁথি মহিলা থানার অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়েই পুলিশ রাতেই অভিযুক্ত কাকুকে গ্রেফতার করে।

জানা গেছে, দশ বছরের শিশু কন্যাটির ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। রবিবার, অভিযুক্তকে কাঁথি মহাকুমা আদালতে তোলা হয়েছে৷ কাঁথি মহিলা থানার পুলিশ, অভিযুক্ত আশীষের বিরুদ্ধে ধর্ষন ও পক্সো আইনে মামলার দায়ের করেছে।

এই ঘটনার পর কাঁথি হইপুর এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। স্থানীয় সূত্রে আরও জানা গেছে যে, এই নক্কারজনক ঘটনার সময় আশীষ মদ্যাপ অবস্থায় ছিল।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন