যৌবন ধরে রাখতে প্রত্যহ ফেসিয়াল ও চুল রং করেন মায়াবতী, দাবি বিধায়কের

198

প্রধানমন্ত্রী রাজকীয় জীবন যাপন করে, এমনটাই দাবি করেছিলেন মায়াবতী। তার পরিপ্রেক্ষিতে মায়াবতীকে পাল্টা ঢিল ছূঁড়লেন বিজেপি বিধায়ক সুরেন্দ্র নারায়ণ সিং। যৌবন ধরে রাখতে মায়াবতী প্রতিদিন ফেসিয়াল ও চুল রং করেন বলে এই বিজেপি বিধায়কের দাবি।

আরও পড়ুনঃ বাবুলকে ‘বাচ্চা ছেলে’ বলে কটাক্ষ করলেন ‘সেন্সেশনাল’ মুনমুন

এর আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিশানা করে মোদীর জীবন যাপন নিয়ে কটাক্ষ করেছিলেন মায়াবতী। এক ট্যুইটে প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে তিনি লেখেন, প্রধানমন্ত্রীর জীবন যাপন রাজার মতো।

আরও পড়ুনঃ ক্ষমতায় ফের মোদী, ভোটের আগেই জানাচ্ছে সাট্টাবাজার

মায়াবতী কটাক্ষ করে বলেন, সাধারণ জীবন যাপন ও আদর্শবাদী চিন্তা চেতনা ছেড়ে ২০১৪ লোকসভা নির্বাচনে নরেন্দ্র মোদী নিজেকে “চা ওয়ালা” বলে উল্লেখ করে ভোট কুড়িয়েছিলেন। আর এবার তিনি ভোটের লোভে চৌকিদার সেজেছেন। মায়াবতীর এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে মঙ্গলবার উত্তরপ্রদেশের এই বিধায়ক পাল্টা কটাক্ষ করেন, যার জেরে শুরু হয়েছে বিতর্ক।

আরও পড়ুনঃ চোখ মেরে শাড়ির আঁচল ফেলে প্রচার মুনমুনের, সোশ্যাল মিডিয়ায় ঝড়

উল্লেখ্য, শনিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ম্যায় ভি চৌকিদার বলে প্রচার শুরু করেছিলেন। নরেন্দ্র মোদী বলেছিলেন, তিনি দেশের সেবা করার জন্য সদা জাগ্রত। কিন্তু তিনি একা নন, প্রধানমন্ত্রীর সাথে যারা সারা দেশে দুর্নীতির বিরুদ্ধে লড়াই করছেন, তারা সকলেই চৌকিদার। যারা দেশের উন্নতি প্রগতির জন্য লড়াই করছেন, তারা সকলেই চৌকিদার। দেশের নাগরিকদেরও তিনি দুর্নীতির বিরুদ্ধে লড়াইয়ে উৎসাহ দিতে এই প্রচারে সামিল হতে বলেন।

এদিকে এই নিয়ে শোরগোল পরে গেছে দেশের রাজনীতিতে। ব্যক্তিগত আক্রমণ বলে এটা উড়িয়ে দিয়েছে বিএসপি ও বিজেপিও। তবে এই নিয়ে ভোটের বাজারে কাদা ছোঁড়াছুঁড়ি শুরু হয়ে গেছে।

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন