ভারতীর পর এবার মমতাকে নিজের মা বললেন মিমি

648
ভারতীর পর এবার মমতাকে নিজের মা বললেন মিমি/The News বাংলা
ভারতীর পর এবার মমতাকে নিজের মা বললেন মিমি/The News বাংলা

ভারতী ঘোষের পর মিমি চক্রবর্তী। মমতা বন্দ্যোপাধ্যায় এর প্রতি নিজের ভালোবাসা বোঝাতে এবার “মমতা ব্যানার্জি আমার মা”, বললেন যাদবপুরের তৃণমূল প্রার্থী মিমি। কয়েক বছর আগেই মমতাকে নিজের মা বলেছিলেন তৎকালীন মেদিনীপুরের পুলিশ সুপার ভারতী ঘোষ। আর সেই ভারতী এখন মমতার বিরুদ্ধে গিয়ে বিজেপি প্রার্থী।

আরও পড়ুনঃ কংগ্রেসের সঙ্গে যুক্ত ৬৮৭ টি ভুয়ো পেজ ওড়াল ফেসবুক

“মমতা ব্যানার্জী আমার মা। আমার মা সকলের কথা ভাবেন”। এভাবেই বারুইপুরে ভোট প্রচারে মমতা আবেগকে কাজে লাগানোর চেষ্টা করলেন যাদবপুরের তৃণমূল প্রার্থী মিমি চক্রবর্তী। আর এরপরেই বাংলার রাজনৈতিক মহলে শুরু হয়েছে তুমুল আলোচনা।

আরও পড়ুনঃ দলের প্রার্থীকে জেতালেই পুরষ্কার সোনার গহনা, বিদেশ ভ্রমনের টিকিট

ভোটপ্রচারে মিমি বললেন, ”আমরা আমাদের মায়ের ও মা-মাটি-মানুষের স্বপ্ন সফল করব। আমাদের জন্য আমাদের মা ভাবেন। আমাদের সুস্থ রাখার কথা ভাবেন। আমাদের নারীরা মাথা উঁচু করে পড়াশুনো করতে পারে, সেই ব্যবস্থা মা করেছেন।

মিমি আরও বলেন, ” মা, আমাদের বিয়ের ব্যবস্থা করেছেন। আমাদের ভাইয়ের যাতে কাজ পান, সেটা দেখেছেন”। এরপরেই মিমি বলেন, ”আমরা সবাই যাতে ভালো থাকি, এটা আমার মা ভাবেন। আমার মায়ের নাম মমতা ব্যানার্জি’।

আরও পড়ুনঃ প্যান কার্ড আধার কার্ড লিংক করিয়েছেন, ৩১শে মার্চ ছিল শেষ দিন

ঠিক এইরকম ভাষাতেই মমতা ব্যানার্জীকে নিজের মা বলেছিলেন ভারতী ঘোষ। আর তার এক-দু বছরের মধ্যেই মমতার সঙ্গে তাঁর বিবাদ শুরু হয়ে যায়। ভারতী ঘোষের বিরুদ্ধে পদের অপব্যবহার নিয়ে মামলা করে মমতার সরকার। জল এতদূর গড়ায় যে পুলিশ অফিসারের চাকরি ছেড়ে বিজেপিতে যোগ দেন ভারতী।

আরও পড়ুনঃ রমজানের রোজা পালন করে ভোটারদের পাশে থাকবেন, নির্বাচনী প্রচারে জানালেন মিমি

সোমবার, ভিড়ের উদ্দেশে মিমি প্রশ্ন ছোড়েন, “মমতা ব্যানার্জির পাশে আমরা থাকবো তো?” সমস্বরে উত্তর আসে, ‘হ্যাঁ’। আর মমতাকে নিজের মা বলে সম্বোধন করার পরেই আষাঢ়ে মেঘ দেখছেন দলিয় কর্মীরাই। মিমির অবস্থাও ভারতীর মত হবে না তো? উঠেছে প্রশ্ন।

বিজেপির তরফেও এই “মমতা আমার মা” নিয়ে কটাক্ষ শুরু হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়া চেয়েছে মিমি ও ভারতীকে নিয়ে “আমার মা” মিমস। সব মিলিয়ে “মমতা আমার মা” নিয়েই এখন সরগরম বাংলার রাজনীতি।

আরও পড়ুনঃ ২৩ মে নয়, ভোটের ফল পিছতে পারে আরও ৬ দিন জানাল নির্বাচন কমিশন

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন