জয় শ্রী রাম শুনে গাড়ি থেকে নেমে তাড়া করলেন মমতা

645
জয় শ্রী রাম শুনে গাড়ি থেকে নেমে তাড়া করলেন মমতা/The News বাংলা
জয় শ্রী রাম শুনে গাড়ি থেকে নেমে তাড়া করলেন মমতা/The News বাংলা

মমতার সামনে জয় শ্রী রাম! আর সেই শুনেই চটে লাল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাস্তায় হঠাৎ গাড়ি থামিয়ে গাড়ি থেকে নেমে; তাড়া করলেন জয় শ্রী রাম স্লোগান দেওয়া বিজেপি সমর্থকদের। মমতার তাড়া খেয়ে; নিরাপত্তা কর্মীদের ভয়ে গেরুয়া শিবিরের কর্মীরা তখন পগারপাড়। আর মুহূর্তের মধ্যেই ভাইরাল সেই ভিডিও।

ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দেবের হয়ে চন্দ্রকোণায়; পদযাত্রা করার জন্য রওনা দেন মমতা। সেই মত খড়গপুর থেকে গাড়িতে রওনা হয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর জেলা সফরে এটাই পরিচিত দৃশ্য। আগে সাদা স্করপিও গাড়ি। পিছনে পুলিশের কনভয়।

আরও পড়ুনঃ ঘূর্ণিঝড় ফণীর বিরুদ্ধে লড়াইয়ে, সামনে থেকে নেতৃত্ব দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

শনিবার রাধাবল্লভপুরে হঠাৎই মমতার নির্দেশে থেমে গেল গাড়ি। গাড়ি থেকে নেমে পড়লেন ক্ষুব্ধ মমতা। গোটা ঘটনায় চমকে যান নিরাপত্তারক্ষীরাও। আসলে রাস্তার পাশে বেশ কিছু জনতা দাঁড়িয়ে; জয় শ্রী রাম বলে স্লোগান দেন। কানে যেতেই গাড়ি থামিয়ে তাদের তাড়া করেন মমতা।

আরও পড়ুনঃ কলকাতাকে ফণীর হাত থেকে বাঁচাল কলকাতা নিজেই, রহস্য গরম

তখনও কেউ বুঝতে পারেননি ঠিক কী ঘটেছে। নিরাপত্তারক্ষীরাও গাড়ি থেকে নেমে পড়েছিলেন। আশপাশের লোকও হকচকিয়ে যান। অভ্যাস মতোই নিরাপত্তার তোয়াক্কা না করে এগিয়ে যান মুখ্যমন্ত্রী। মমতাকে বলতে শোনা যায়; “কী রে পালাচ্ছিস কেন? সব হরিদাস কোথাকার”।

আরও পড়ুনঃ বাংলায় গতিহারা ফণী, হুগলি, বর্ধমান নদিয়া হয়ে ভোরে প্রবেশ করল বাংলাদেশে

পরে বিভিন্ন সংবাদমাধ্য়ম সূত্রে ও ভাইরাল হওয়া একটি ভিডিও থেকে জানা যায়; মুখ্যমন্ত্রীর যাত্রাপথে দাঁড়িয়ে থাকা কিছু যুবক ‘জয় শ্রী রাম‘ আওয়াজ তুলছিলেন। কোনও ভাবে তা মুখ্যমন্ত্রীর কানে পৌঁছয়। এরপরই গাড়ি থেকে নেমে তাড়া করে খোঁজ করেন তিনি।

যদিও ততক্ষণে চম্পট দিয়েছেন ওই যুবকরা। তাঁরা গেরুয়া শিবিরের সমর্থক কিনা অবশ্য জানা যায়নি। যদিও রাজনৈতিক মহলের একাংশের মতে; রাজনৈতিক মদত ছাড়া মুখ্যমন্ত্রীর কনভয়ের সামনে দাঁড়িয়ে স্লোগানের সাহস দেখানো যাবে না। যদিও বিজেপির তরফ থেকে বলা হয়েছে জয় শ্রী রাম বলাতে অপরাধ তো নেই।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন