ধর্ষণের পর মহিলার গায়ে আগুন, সেই আগুনেই মৃত্যু ধর্ষকের

339
The News Bangla Malda Rape/The News বাংলা
ধর্ষণের পর মহিলার গায়ে আগুন, সেই আগুনেই মৃত্যু ধর্ষকের/ The News বাংলা (প্রতীকী ছবি)

ধর্ষণের পর মহিলার গায়ের আগুন লাগিয়ে প্রমাণ লোপাট করতে চেয়েছিল ধর্ষক। সেই আগুনেই উল্টে পুড়ে মারা গেল সে নিজেই। নিজের মৃত্যু নিশ্চিত জেনে ধর্ষককে শাস্তি দিলেন নির্যাতিতাই। দাউ দাউ আগুনে যখন পুড়ছেন মহিলা, জাপটে ধরেছিলেন অভিযুক্তকে। তাতেই পুড়ে মৃত্যু হল অভিযুক্ত ধর্ষকের। চাঞ্চল্যকর এই ঘটনা মালদার মানিকচক থানার মথুরাপুর গ্রামে।

আরও পড়ুনঃ ভোটের আগে ভারতবাসীকে নতুন উপহার মোদীর

নির্যাতিতা মহিলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিন বছর আগে স্বামীকে হারিয়েছিলেন মহিলা। চার মেয়ে রয়েছে তাঁর। এক মেয়ের বিয়ে হয়ে গিয়েছে। এক মেয়ে কর্মসূত্রে বাইরে থাকেন। আর দুই মেয়ে স্কুল আবাসনে থেকে পড়াশোনা করে। সুভাষ কলোনিতে এক দৃষ্টিহীন দেওরের সঙ্গে থাকতেন ওই মহিলা।

আরও পড়ুনঃ মোদীকে হত্যা কর, কংগ্রেস নেতার প্রকাশ্য নির্দেশ

এই সুযোগ নিয়ে বিধবা মহিলাকে উত্যক্ত করত পিন্টু শেখ নামে পাড়ারই এক যুবক। সোমবার রাতে পিন্টু মহিলার বাড়িতে জোরপূর্বক ঢুকে তাকে ধর্ষণ করে। তারপর প্রমাণ লোপাট করতে কেরোসিন তেল ঢেলে পুড়িয়ে মারার চেষ্টা করে মহিলাকে। মহিলা অগ্নিদগ্ধ অবস্থায় আর্ত চিৎকার করতে করতে বাড়ি থেকে বেরিয়ে আসেন। প্রতিবেশীরা ছুটে এসে তাঁর গায়ের আগুন নিভিয়ে ফেলেন।

আরও পড়ুনঃ ভারতীয় সাবমেরিনের ভয়ে কাঁপছে পাকিস্তান

তখন ঘরের ভিতরে দাউ দাউ করে জ্বলছেন যুবক। তাঁর গায়ের আগুন নিভিয়ে তাকেও স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপর মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় দুজনকে। সেখানেই পিন্টুর মৃত্যু হয়। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে।

আরও পড়ুনঃ মুম্বাই হামলার মত ফের জলপথে জঙ্গি হামলার ছক

স্থানীয়দের একাংশের দাবি, ওই যুবকের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল ওই মহিলার। সেই সম্পর্ক থেকে সরে আসতে চাওয়ায় এই ঘটনা বলে অভিযোগ। মহিলা কিছুটা সুস্থ হলে পুলিশ তাঁকে জিজ্ঞাসাবাদ করে। তাঁর বয়ানে বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা মিথ্যে বলে জানায়।

আরও পড়ুনঃ জঙ্গিদের সরাসরি সেনাবাহিনীতে নিচ্ছে ইমরানের পাকিস্তান

এই ঘটনার আরও এক চাঞ্চল্যকর দিক বেড়িয়ে আসে ওই মহিলার কথায়। মঙ্গলবার রাতে থানায়ে ওই মহিলাকে নিয়ে আসে পুলিশ। সংবাদমাধ্যমের কাছে মুখ খুলতেও বারণ করা হয় তাঁকে। পরে, তাঁর বয়ানেই তিনি এই কথা স্বীকার করে বলেন, পুলিশ তাঁকে তাঁর বয়ান বদলানোর চাপ দেয়। পুলিশই তাঁকে বলতে বলে যে তাঁর সঙ্গে ওই ধর্ষক, পিন্টু শেখের সম্পর্ক ছিল।

আরও পড়ুনঃ ম্যাডাম খুব তাড়াতাড়ি যুদ্ধ বিমানে বসতে চাই, নির্মলাকে অভিনন্দন

এদিকে মালদার ইংরেজবাজারের বিধায়ক এবং মন্ত্রী শ্রী কৃষনেন্দুনারায়ন চৌধুরি এই মহিলার দিকেই আঙ্গুল তুলে দাবি করেন, “ধর্ষণ হয়নি!” তাহলে কি মন্ত্রির কথা ঠিক প্রমান করতে উঠেপরে লেগেছে পুলিশ? বিরোধীদের অভিযোগ এমনই।

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন