ধর্ষণের অভিযোগে সিপিআইএম নেতার ছেলের বিরুদ্ধে এফআইআর

289
ধর্ষণের দায়ে সিপিআইএম নেতার ছেলের বিরুদ্ধে এফআইআর/The News বাংলা
ধর্ষণের দায়ে সিপিআইএম নেতার ছেলের বিরুদ্ধে এফআইআর/The News বাংলা

কেরালার বর্তমান শাসকগোষ্ঠী ভারতীয় কমিউনিস্ট পার্টির; এক নেতার ছেলের বিরুদ্ধে এফআইআর দায়ের করল পুলিশ। এই এফআইআর কে কেন্দ্র করে; একটি অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি হয় কেরলের পার্টির মধ্যে। মুম্বাই পুলিশ ধর্ষণ এবং প্রতারণার মামলা দায়ের করেন; কেরল শাসকগোষ্ঠীর রাষ্ট্রীয় সচিব; কোডিয়েরি বালকৃষ্ণনের ছেলের বিরুদ্ধে।

মামলাটি দায়ের করা হয় বিহারের ৩৩ বছর বয়সি; এক মহিলার অভিযোগ থেকে। মহিলা একজন বার ডান্সার। তিনি জানান, বিনয় বিনোদিনী বালকৃষ্ণন তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে; যৌন হেনস্থা করেন। এবং মহিলার একটি ৮ বছর বয়সী ছেলে আছে; যার বাবা বিনয় বিনোদিনী বালকৃষ্ণন।

আরও পড়ুন: থানার সামনেই হেনস্থা; নিষ্ক্রিয় পুলিসের উপরে ভরসা নেই মিস ইন্ডিয়ার

তিরুবনন্তপুরমে বিনয় জানান, “মেয়েটিকে তিনি চেনেন; তবে এই অভিযোগ ভিত্তিহীন”। ছয় মাস আগে; মহিলাটি তাকে একটা চিঠি পাঠায়; সেখানে মহিলাটি ৫ কোটি টাকা চান এবং বিনয় তাকে বিয়ে করেছে এবং তাদের একটি ছেলে সন্তান আছে বলে অভিযোগ করেন।

আরও পড়ুন: ফোর্ট উইলিয়ামে নাবালিকা ধর্ষণ, রাজ্যে মেয়েদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন

মহিলার বক্তব্য থেকে জানা যায়, দিনের পর দিন তাকে সহ্য করতে হয়েছে যৌন হেনস্থা। তবে এই বিয়য়ে পার্টির কিছু করা নেই বলে জানান হয়েছে। বিনয় বলেন, “আমি ২০০৮ সালে বিয়ে করেছি। এখানে কোনরকম গোপন কাজ করার কোনো প্রয়োজন নেই। ব্ল্যাকমেইল করা হচ্ছে আমাকে”।

আরও পড়ুন হাসপাতালের বিভাগীয় প্রধানের বর্ণবিদ্বেষের শিকার হয়ে প্রতিভাবান ডাক্তারের আত্মহত্যা

এই বিষয়ে বিনয়, তদন্তকারী পুলিশ অফিসারদের আগেই অভিযোগ জানিয়েছিলেন। কিন্তু লোকসভা ভোটের কারণে এই ঘটনা চাপা পরে যায়। বর্তমানে ঘটনাটি নিয়ে ফের জলঘোলা শুরু হয়েছে। ঘটনাটি বিশেষভাবে খতিয়ে দেখছে প্রশাসন। তদন্তে পরবর্তী পদক্ষেপে; যথাযথ দায়িত্ব সহকারে নেওয়া হবে বলে জানান হয়েছে মুম্বাই পুলিশের তরফ থেকে।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন