পুলিশ খুনের ঘটনায় কর্ন বেরা ও সেখ রহিম দোষি সাব্যস্ত

309
পুলিশ খুনের দোষী সাব্যস্ত কর্ণ বেরা/The News বাংলা
পুলিশ খুনের দোষী সাব্যস্ত কর্ণ বেরা/The News বাংলা

The News বাংলা, হলদিয়াঃ মহিষাদল পুলিশ কনেস্টবল খুনের ঘটনায় কর্ন বেরা ও সেখ রহিমকে দোষি সাব্যস্ত করল হলদিয়া আদলত। আগামী সোমবার সাজা ঘোষণা করবে হলদিয়া আদলত।

কড়া নিরাপত্তায় কর্ণ বেরা আদালতে, দেখুন ভিডিওঃ

মহিষাদল থানার কর্মরত পুলিশ কনস্টেবল নবকুমার হাইত খুনের মামলায় দোষী সাব্যস্ত হল কর্ণ বেরা ও তাঁর সঙ্গী সেখ রহিম। শনিবার হলদিয়া মহকুমা আদালতের অ্যাডিশনাল ডিস্ট্রিক্ট এন্ড সেশন জাজ আশিষ কুমার দাস এই রায় দিয়েছেন। এদিন কড়া নিরাপত্তার মধ্য দিয়ে অভিযুক্তদের হলদিয়া মহকুমা আদালতে নিয়ে আসা হয়।

আরও পড়ুনঃ আইনজীবী খুনে পুলিশের হাতে আটক রজতের স্ত্রী অনিন্দিতা

হলদিয়া আদালতের সরকারী আইনজীবি সোমনাথ ভুঁইয়া জানিয়েছেন, কর্ণ বেরা ভারতীয় দন্ডবিধির ১৮৬/৩৪, ৩৫৩, ৩৩৩, ৩০২ এবং অস্ত্র আইনের ২৫ ও ২৭ ধারায় দোষী সাব্যস্ত হয়েছে। এই মামলায় সর্বাধিক মৃত্যুদণ্ড অথবা সর্বনিম্ন যাবজ্জীবন কারাদন্ড হতে পারে।

পুলিশ খুনের দোষী সাব্যস্ত কর্ণ বেরা/The News বাংলা
পুলিশ খুনের দোষী সাব্যস্ত কর্ণ বেরা/The News বাংলা

অন্যদিকে কর্ণর সঙ্গী সেখ রহিম ভারতীয় দন্ডবিধির ১৮৬/৩৪ এবং এক্সপ্লোসিভ সাবস্টেন্সের ৩ ধারায় দোষী সাব্যস্ত হয়েছে। এক্ষেত্রে সর্বাধিক যাবজ্জীবন অথবা সর্বনিম্ন ১০ বছরের সাজা ঘোষণা হতে পারে।

আরও পড়ুনঃ মমতার নির্দেশকে বুড়ো আঙুল, সিন্ডিকেট জুলুমে রাজ্য ছাড়ছেন শিল্পপতি

উলেখ্য ২০১৬ সালের ৭ জানুয়ারী রাত্রি ১০টা নাগাদ মহিষাদলের ৪১ নং জাতীয় সড়কের কাপাসএড়্যায় পুলিশ কনস্টেবল নবকুমার হাইতকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চালিয়ে পালায় কর্ণ বেরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় নবকুমারের। এই মামলায় পুলিশের পক্ষ এ সব মিলিয়ে ৩৪ জনের সাক্ষ্য গ্রহণ করা হয়েছে।

সোমবার পুলিশ কনেস্টবল খুনের ঘটনায় কর্ন বেরা ও সেখ রহিমকে শাস্তি শোনাবে হলদিয়া আদলত। কর্ন বেরার মৃত্যুদণ্ড না যাবজ্জীবন কারাদন্ড কি রায় দেয় আদালত সেটার জন্যই অপেক্ষা মৃত পুলিশ কর্মীর পরিবার ও সহকর্মীদের।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন