কালিম্পং-এ মাঝ আকাশে প্যারাগ্লাইডিং ভেঙে দুর্ঘটনায় মৃত্যু

679
Image Source: The News বাংলা
Image Source: The News বাংলা

The News বাংলা, কালিম্পংঃ কালিম্পং-এ মাঝ আকাশে প্যারাগ্লাইডিং ভেঙে দুর্ঘটনায় মৃত্যু। প্যারাগ্লাইডিং করতে গিয়ে এই দুর্ঘটনায় মৃত্যু হল এক ব্যক্তির। আশঙ্কাজনক অবস্থায় আরও একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃতের নাম পুরুষোত্তম তিমিলসিনা(২২)। বাড়ি নেপালের পোখরায়। এবারে এই দূর্ঘটনাটি ঘটেছে দার্জিলিং-এর কালিম্পং-এ। শনিবার বিকেলে এই দুর্ঘটনাটি ঘটে কালিম্পঙের ডেলো এলাকায়।

আরও পড়ুনঃ কলগার্লের বিজ্ঞাপনের আড়ালে মানুষ লুঠের ব্যবসা

Image Source: The News বাংলা
Image Source: The News বাংলা

পুলিশ সুত্রে জানা গিয়েছে, একটি বেসরকারি সংস্থার ২০ জন পর্যটক দার্জিলিং, কালিম্পং-এর পাহাড়ে ঘুরতে এসেছিলেন। তাঁদের মধ্যে দুই পর্যটক এদিন কালিম্পংয়ে প্যারাগ্লাইডিং করতে যান। সে সময় আচমকা দুর্ঘটনার কবলে পড়ে প্যারাগ্লাইডটি আকাশেই দুটুকরো হয়ে নিচে পড়ে যায়। ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। অন্যজনকে আশঙ্কাজনক অবস্থায় নিকটবর্তি কালিম্পং হাসপাতালে নিয়ে যাওয়া হয়৷

আরও পড়ুনঃ জাতীয় সড়ক তৈরির কাজ বন্ধ রেখেই বেপাত্তা ভারপ্রাপ্ত এজেন্সি

Image Source: The News বাংলা

নিহত ব্যাক্তির নাম পুরুষোত্তম তিমিলসিনা, তিনি নেপালের বাসিন্দা। অন্যজন গৌরব চৌধুরি তিনি বিহারের বাসিন্দা বলে জানা গেছে। আহত ব্যক্তিকে স্থানীয় হাসপাতাল ভর্তি করেছে পুলিশ। মৃত ব্যক্তির দেহ উদ্ধার করে প্রথমে থানায় ও পরে হাসপাতালে পাঠানো হয়। উভয় পর্যটকের বাড়িতে খবর দিয়েছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। দুর্ঘটনার পর ওই সংস্থার প্যারাগ্লাইডিং বন্ধ রাখা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুনঃ পরিযায়ী পাখিদের ফুলবাড়ি ব্যারেজকে পর্যটনস্থল গড়তে উদ্যোগ

দার্জিলিং এ আগেও প্যারাগ্লাইডিং দুর্ঘটনায় মৃত্যুর ঘটনা ঘটেছে। তারপরেও সচেতন হল না প্যারাগ্লাইডিং এর সঙ্গে যুক্ত বেসরকারি সংস্থাগুলি। প্রশাসন এবার কড়া ব্যবস্থা নেয় কিনা সেই দিকেই তাকিয়ে পর্যটকরা।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন