কলগার্লের বিজ্ঞাপনের আড়ালে মানুষ লুঠের ব্যবসা

470
Image Source: The News বাংলা
Image Source: The News বাংলা

The News বাংলা,শিলিগুড়িঃ কলগার্লের বিজ্ঞাপনের আড়ালে ছিনতাইবাজ চক্রের পর্দা ফাঁস। ‘কল গার্ল’‌-এর বিজ্ঞাপনের ফাঁদে ছিনতাইবাজদের চক্রের পর্দা ফাঁস করল শিলিগুড়ি কমিশনারেটের পুলিশ। শুক্রবার গভীর রাতে এমনই প্রতারনা চক্রের পাঁচ জনকে আটক করে শিলিগুড়ি পানিট্যাঙ্কি ফাড়ির পুলিশ। ধৃতদের শনিবার শিলিগুড়ি আদালতে তোলা হয়।

আরও পড়ুনঃ কালিম্পং-এ মাঝ আকাশে প্যারাগ্লাইডিং ভেঙে দুর্ঘটনায় মৃত্যু

জানা গেছে, সম্প্রতি বেশ কয়েকজন যুবক অনলাইনে বিভিন্ন কলগার্লের বিজ্ঞাপন দিচ্ছিল। সেই বিজ্ঞাপন দেখে কেউ যোগাযোগ করলে তাকে ডাকা হতো একটি নির্দিষ্ট জায়গায়। এরপর বিভিন্ন জায়গায় নিয়ে গিয়ে ওই ব্যক্তিদের মারধর করে সমস্ত টাকা ও এটিএম কার্ড লুঠ করে নেওয়া হত।

Image Source: The News বাংলা
Image Source: The News বাংলা

কিছুদিন আগে এক মণিপুরের পর্যটককে এভাবে মারধর করা হয় ও হোটেল থেকে তার টাকার ব্যাগ লুট করে নেওয়া হয়। ওই ঘটনার পর, সেই ব্যক্তি থানায় অভিযোগ জানায়। অভিযোগ পেয়ে তদন্তে নামে পানিট্যাঙ্কি ফাঁড়ির পুলিস।

আরও পড়ুনঃ জাতীয় সড়ক তৈরির কাজ বন্ধ রেখেই বেপাত্তা ভারপ্রাপ্ত এজেন্সি

জানা গেছে, এইভাবে বহু পর্যটককে সর্বস্বান্ত করেছে এই প্রতরক দলটি। মেয়েদের টোপ হিসাবে ব্যবহার করত এই দলটি। টোপ দেখিয়ে, লোভ দেখিয়ে পর্যটকদের নিয়ে গিয়ে সব লুঠ করে নিত।

তদন্তে নেমে একটি বাইকের নম্বর পুলিসের হাতে আসে। তদন্ত এগিয়ে নিয়ে যেতেই শুক্রবার ৫জনকে হাতেনাতে ধরে পুলিশ। ধৃতদের নাম তপন সরকার, দুলাল শীল, তন্ময় গাঙ্গুলি, অরবিন্দ সরকার ও শরত দেব। ধৃতরা সকলেই শিলিগুড়ির বাসিন্দা। আরও কেউ এই চক্রে জড়িত কিনা তা খতিয়ে দেখছে পুলিস। শনিবার ধৃতদের শিলিগুড়ি আদলতে তোলা হয়।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন