মমতার সঙ্গে পারবে না, রাজ্যস্তরের অন্যান্য নেতাদের সঙ্গে মোদীকে লড়ার চ্যালেঞ্জ

566
মমতার সাথে নয়, রাজ্যস্তরের অন্যান্য নেতাদের সাথে প্রধানমন্ত্রীকে লড়ার চ্যালেঞ্জ দিলেন জ্যোতিপ্রিয়/The News বাংলা
মমতার সাথে নয়, রাজ্যস্তরের অন্যান্য নেতাদের সাথে প্রধানমন্ত্রীকে লড়ার চ্যালেঞ্জ দিলেন জ্যোতিপ্রিয়/The News বাংলা

মমতা ব্যানার্জির সঙ্গে পারবে না। মোদীর লড়া উচিৎ তৃণমূলের অন্যান্য নেতাদের সঙ্গে। বুধবার উত্তর ২৪ পরগনার একটি নির্বাচনী জনসভায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই কথাই বলেন রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। মমতার সঙ্গে ভোটের লড়াইয়ে মোদী পারবে না বলেই দাবি তাঁর।

আরও পড়ুনঃ কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে রাজ্য পুলিশও থাকছে বুথে, বিরোধী শিবিরে জোর ধাক্কা

দিল্লির মসনদ দখলের পর কে হবেন ভারতের প্রধানমন্ত্রী, তা নিয়ে লড়াই চলছে বিভিন্ন দলের মধ্যে। ভারতের সবচেয়ে বড় রাজনৈতিক দল তথা কেন্দ্রের ক্ষমতাসীন দল বিজেপি নরেন্দ্র মোদীকেই এক এবং অদ্বিতীয় প্রধানমন্ত্রী পদপ্রার্থী হিসেবে ঘোষণা করেছে। কিন্তু ভোটের লড়াইয়ে মমতার সঙ্গে পেরে উঠবে না মোদী, এমনটাই দাবি রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের।

আরও পড়ুনঃ গাধা না ঘোড়া, দিনভর বিতর্কের পর জানা গেল খচ্চরের পিঠে ভোটপ্রার্থী

বিরোধী দলগুলো মিলিত ভাবে বিজেপির বিরুদ্ধে ভোটযুদ্ধ ঘোষণা করলেও প্রধানমন্ত্রী কে হবেন, সেই বিষয়ে সকলে দ্বিধাবিভক্ত। তৃণমূল কংগ্রেস আশাবাদী, এবার প্রধানমন্ত্রী হবেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা। মমতার ধারেকাছে তাই কাউকে রাখতে রাজি নন দলের সদস্য ও অন্যান্য নেতারা।

আরও পড়ুনঃ এক্সপায়ারি বাবুকে চ্যালেঞ্জ স্পিডব্রেকারের, বাংলায় মোদী মমতা তরজা তুঙ্গে

এরই পরিপ্রেক্ষিতে গতকাল রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক এই উক্তি করেন। তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় অনেক বড় নেত্রী। তার সঙ্গে লড়ার ক্ষমতা নরেন্দ্র মোদীর নেই, এমনই মনোভাব প্রকাশ করেন তিনি। উল্টে তিনি বলেন, নরেন্দ্র মোদী চাইলে শুভেন্দু অধিকারী, ববি হাকিম বা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে লড়াই করতে পারেন।

কারণ মমতার সঙ্গে লড়াইয়ে পারবে না মোদী। রাজ্যস্তরের অন্যান্য নেতাদের সঙ্গে লড়ে জেতার চেষ্টা করতে পারে মোদী, বলেই বক্তব্য তাঁর। তবে তাঁর এই মন্তব্য, পাগলের প্রলাপ বলে উড়িয়ে দিয়েছে বঙ্গ বিজেপি। “হেরে যাবার ভয়ে বাজে বকছে জ্যোতিপ্রিয় মল্লিক”, জানিয়েছেন বিজেপি রাজ্য সভাপতি দিলিপ ঘোষ।

আরও পড়ুনঃ পাকিস্থানে বিমানবাহিনীর হামলা, বাংলায় কাঁদল দিদি

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন