নির্বাচনী ইস্তাহারে রাহুলের ছোট ছবি ব্যবহার করায় চটে লাল সনিয়া

453
নির্বাচনী ইস্তাহারে রাহুলের ছোট ছবি ব্যবহার করায় চটে লাল সনিয়া/The News বাংলা
নির্বাচনী ইস্তাহারে রাহুলের ছোট ছবি ব্যবহার করায় চটে লাল সনিয়া/The News বাংলা

কংগ্রেসের নির্বাচনী ইস্তাহারে কংগ্রেসের সর্বভারতীয় সভাপতির ছোট ও অস্পষ্ট ছবি বসানো, আর তাতেই রাগ ও বিরক্তি প্রকাশ করলেন সনিয়া গান্ধী। ২রা এপ্রিল প্রকাশিত হয় কংগ্রেসের নির্বাচনী ইস্তাহার। বিষয়টি লক্ষ্য করার পর সাংবাদিকদের কোনও প্রশ্নের উত্তর দিতেও অস্বীকার করেন সনিয়া গান্ধী।

আরও পড়ুনঃ দিল্লিতে গান্ধী ও বাংলায় বন্দ্যোপাধ্যায় পরিবারতন্ত্রকে ব্রিগেডে খোঁচা মোদীর

এআইসিসির রিসার্চ কমিটির প্রধান রাজীব গৌড়াকেও এই বিষয়ে সনিয়ার প্রশ্নের সম্মুখীন হতে হয়। সূত্রের খবর, কংগ্রেসের নির্বাচনী ইস্তাহারে রাহুল গান্ধী এবং কংগ্রেসের নির্বাচনী প্রতীকের ছবি বড় করে ছাপা থাকবে, এমনই প্রত্যাশা ছিল সনিয়া গান্ধীর। সনিয়া গান্ধী চেয়েছিলেন, রাহুলের সাথে মহাত্মা গান্ধী ও কংগ্রেসের নির্বাচনী প্রতীকের ছবি বড় করে ছাপা থাকবে।

আরও পড়ুনঃ বাংলায় উন্নতিতে বাধা ‘স্পীডব্রেকার’ মমতা, কটাক্ষ মোদীর

নির্বাচনী ইস্তাহার প্রকাশ অনুষ্ঠানে রাহুল, সনিয়া ছাড়াও পি চিদাম্বরম, প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংও উপস্থিত ছিলেন। যখন কংগ্রেসের রনদীপ সূরজেওয়ালা প্রশ্নোত্তর পর্বের জন্য ফাইল খোলেন, তখন প্রশ্নের উত্তর দিতে সনিয়া গান্ধীকে অপ্রস্তুত অবস্থায় এবং অনীহা প্রকাশ করতে দেখা যায়।

আরও পড়ুনঃ বারবার স্বামী বদল করেন স্মৃতি ইরানী, কুরুচিপূর্ণ আক্রমণ কংগ্রেস জোটসঙ্গীর

২রা এপ্রিল মঙ্গলবার কংগ্রেসের নির্বাচনী ইস্তাহারে ন্যায় স্কীমের মাধ্যমে বছরে ৫ কোটি পরিবারকে ৭২ হাজার টাকা প্রদানের পূর্ব প্রতিশ্রুতি লিপিবদ্ধ হয়। আফস্পা আইনের সংশোধন করারও প্রতিশ্রুতি দেওয়া হয় কংগ্রেসের ইস্তাহারে। আরও বিভিন্ন প্রতিশ্রুতি দেওয়া হয়েছে ইস্তেহারে। তবে ইস্তেহারের হাল দেখে চটেছেন সনিয়া।

আরও পড়ুনঃ বছরে ৩৪ লাখ সরকারি চাকরি, কৃষক বাজেটের প্রতিশ্রুতি কংগ্রেস ম্যানিফেস্টোতে

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন