চৌকিদারের ডান্ডা দেখে ভয় পেয়েছে কংগ্রেস, মন্তব্য বিবেকের

9503
চৌকিদারের ডান্ডা দেখে ভয় পেয়েছে কংগ্রেস, মন্তব্য বিবেকের/The News বাংলা
চৌকিদারের ডান্ডা দেখে ভয় পেয়েছে কংগ্রেস, মন্তব্য বিবেকের/The News বাংলা

লোকসভা নির্বাচনের মুখে আগামীকাল শুক্রবার ৫ই এপ্রিল নরেন্দ্র মোদীর বায়োপিক মুক্তি পেতে চলেছে, আর তাতেই রাজনৈতিক অভিসন্ধি দেখছে কংগ্রেস। এই নিয়ে বম্বে আদালতে মামলাও হয়েছে। যদিও অভিযোগ নস্যাৎ করে ছবি মুক্তিতে সায় দিয়েছে দেশের ৩ টি আদালত। এরই পরিপ্রেক্ষিতে বুধবার কংগ্রেসকে একপ্রকার কটাক্ষ করলেন মোদীর ভুমিকায় অভিনয় করা বিবেক ওবেরয়।

মমতার সাথে নয়, রাজ্যস্তরের অন্যান্য নেতাদের সাথে প্রধানমন্ত্রীকে লড়ার চ্যালেঞ্জ দিলেন জ্যোতিপ্রিয়

আর কয়েক ঘণ্টা পরেই মুক্তি পেতে চলেছে নরেন্দ্র মোদীর বায়োপিক, যেখানে মুখ্য ভূমিকায় নরেন্দ্র মোদীর চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা বিবেক ওবেরয়। ভোটের মুখে ছবির মুক্তি আসলে ভোটারদের প্রভাবিত করার চেষ্টা বলে সরব হয় কংগ্রেস। বুধবার বিবেক বলেন, “চৌকিদারের ডান্ডা দেখে ভয় পেয়েছে কংগ্রেস”।

আরও পড়ুনঃ কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে রাজ্য পুলিশও থাকছে বুথে, বিরোধী শিবিরে জোর ধাক্কা

বিবেক বলেন, “নরেন্দ্র মোদীর বায়োপিকে তাঁর গুজরাটের মুখ্যমন্ত্রী থেকে শুরু করে প্রধানমন্ত্রী পদে আসীন হওয়ার সমস্ত যাত্রাপথের ঘটনাই তুলে ধরা হয়েছে”। আদালত হস্তক্ষেপ না করার পর, মডেল কোড অফ কন্ডাক্ট মানা হচ্ছে না, এই অভিযোগে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছে কংগ্রেস ও বামপন্থীরা।

আরও পড়ুনঃ গাধা না ঘোড়া, দিনভর বিতর্কের পর জানা গেল খচ্চরের পিঠে ভোটপ্রার্থী

সোমবারই বম্বে হাইকোর্ট ছবি মুক্তির ব্যাপারে সীলমোহর দেয়। এরই পরিপ্রেক্ষিতে বিবেক কংগ্রেসকে কটাক্ষ করেন৷ তিনি বলেন, “কংগ্রেসের হয়ে লড়া অভিষেক মনু সিংভী অযথা সময় নষ্ট করছেন”। সবার যেমন বাক স্বাধীনতা রয়েছে, তেমনি চলচ্চিত্র নির্মাতাদেরও ছবি তৈরির স্বাধীনতা রয়েছে বলে তিনি মন্তব্য করেন।

আরও পড়ুনঃ এক্সপায়ারি বাবুকে চ্যালেঞ্জ স্পিডব্রেকারের, বাংলায় মোদী মমতা তরজা তুঙ্গে

অভিনেতা বিবেক আরও বলেন, এই ছবিটি একটি উৎসাহপ্রদানকারী ছবি। এর সাথে রাজনৈতিক দলের যোগ নেই। ছবিটি এক গরীব পরিবারে জন্ম নেওয়া এক সন্তানের চাওয়ালা থেকে প্রধানমন্ত্রীর পদে উত্তরণের কাহিনী, যা প্রমান করে সদিচ্ছা ও যোগ্যতা থাকলে যে কেউ প্রধানমন্ত্রী হতে পারে।

আরও পড়ুনঃ পাকিস্থানে বিমানবাহিনীর হামলা, বাংলায় কাঁদল দিদি

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন