সিনেমা রিলিজের আগেই ফ্লপ হয়ে গেল, ‘বয়কট’ থাকা লাল সিং চাড্ডা

82
সিনেমা রিলিজের আগেই ফ্লপ হয়ে গেল লাল সিং চাড্ডার প্রিমিয়ার
সিনেমা রিলিজের আগেই ফ্লপ হয়ে গেল লাল সিং চাড্ডার প্রিমিয়ার

সিনেমা রিলিজের আগেই ফ্লপ হয়ে গেল, লাল সিং চাড্ডা। হাতে মাত্র আর একটা দিন। আগামীকালই মুক্তি পেতে চলেছে, দীর্ঘ চর্চিত সিনেমা লাল সিং চাড্ডা। দীর্ঘ অপেক্ষার পর পর্দায় ফিরছেন, মিস্টার পারফেকশনিস্ট অভিনেতা আমির খান। তবে এই ফিল্ম নিয়ে বির্তকের অন্ত নেই। কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায়, আমির খানের লাল সিং চাড্ডা’ সিনেমাকে ঘিরে নানান বিতর্ক। সোশ্যাল মিডিয়ায় এই ছবিকে, বয়কট করার ডাকও দিয়েছেন নেটিজেনদের একাংশ। ২০১৫ সালে করা মন্তব্যের জের, এখনও ভোগ করতে হচ্ছে আমিরকে।

টুইটার জুড়ে ট্রেন্ডিং #BoycottLaalSinghChaddha চিন্তা বাড়াচ্ছে আমির খানের। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় সামনে এল, ছবির প্রিমিয়ারের একটি ছবি। সেই ছবিতে দেখা যাচ্ছে, ছবির প্রিমিয়ারে হলে খোদ আমির খান উপস্থিত থাকা স্বত্ত্বেও হল প্রায় খালি। বয়কট ডাকা ব্যক্তিদের মতে, সিনেমা রিলিজের আগেই ফ্লপ হয়ে গেল, লাল সিং চাড্ডার প্রিমিয়ার শো।

আরও পড়ুনঃ পয়গম্বর বিতর্ক, সুপ্রিম কোর্ট বড়সড় স্বস্তি দিল বহিষ্কৃত বিজেপি নেত্রী নূপুর শর্মাকে

ফিল্ম মুক্তির আগের দিন সাংবাদিক বৈঠকে ২০১৫ সালে, তাঁর মন্তব্যের জন্য প্রকাশ্যে ক্ষমাও চেয়েছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’। তিনি জানান, “আমার মন্তব্যে যদি কাউকে আঘাত দিয়ে থাকি, আমি তার জন্য দুঃখিত। আমি কাউকে কষ্ট দিতে চাইনি। যদি কেউ ছবি দেখতে না চায়, তাঁর সিদ্ধান্তকে সম্মান জানাই”। তবে ৭ বছর পরে, আমিরের এই ক্ষমা চাওয়ার মধ্যেও, নিজের দিকে সহানুভুতি টেনে ছবির প্রচারের গন্ধ পাচ্ছেন নেটিজেনরা।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন