প্রেমে সাড়া না দেওয়ায়, দ্বাদশ শ্রেণীর পড়ুয়া অঙ্কিতাকে পুড়িয়ে মারল শাহরুখ হুসেন

216
প্রেমে সাড়া না দেওয়ায়, দ্বাদশ শ্রেণীর পড়ুয়া অঙ্কিতাকে পুড়িয়ে মারল শাহরুখ
প্রেমে সাড়া না দেওয়ায়, দ্বাদশ শ্রেণীর পড়ুয়া অঙ্কিতাকে পুড়িয়ে মারল শাহরুখ

প্রেমে সাড়া না দেওয়ায়, দ্বাদশ শ্রেণীর পড়ুয়া অঙ্কিতাকে পুড়িয়ে মারল শাহরুখ হুসেন। ঝাড়খণ্ডের দুমকার ঘটনা প্রকাশ্যে এসেছে। সেখানে শাহরুখ নামে এক যুবক, একতরফা প্রেমে ব্যর্থ হয়ে দ্বাদশ শ্রেণীর পড়ুয়া ১৬ বছর বয়সী এক কিশোরীকে জীবন্ত পুড়িয়ে মেরেছে। ঘটনার পর এলাকার পরিস্থিতি উত্তেজনাপূর্ণ হয়ে ওঠে, প্রশাসন ১৪৪ ধারা জারি করে এলাকায়। দুমকার পুলিশ সুপার অম্বর লাকরা বলেছেন যে, এই ঘটনায় মেয়েটির শরীরের ৯০ শতাংশ পুড়ে যায়। এরপরে তাকে রাঁচির রিমস-এ চিকিৎসার জন্য ভর্তি করা হয়। যেখানেই রবিবার তার মৃত্যু হয়।

দুমকার পুলিশ সুপার অম্বর লাকরা আরও জানান, ময়নাতদন্ত শেষে মেয়েটির মৃতদেহ দুমকায় আনা হয়। ঘটনার পর জেরুয়াডিহ এলাকায় মেয়েটির বাড়িতে, ব্যাপক নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। দুমকার পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে রয়েছে। শাহরুখ-কে গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুন; খেলা হচ্ছে হাইকোর্টে, তৃণমূল আমলের সব প্রাথমিক শিক্ষক নিয়োগের তথ্য তলব

২৩ অগস্ট সংখ্যালঘু সম্প্রদায়ের শাহরুখ, একতরফা প্রেমে ব্যর্থ হওয়ার কারণে পাড়ার ব্যবসায়ী সঞ্জীব সিংয়ের ১৬ বছর বয়সী মেয়ে অঙ্কিতাকে পুড়িয়ে দেয়। গভীর রাতে ঘুমানোর সময়, জানালা দিয়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয় সে।

পুলিশ জানিয়েছে, শাহরুখ গত কিছুদিন ধরেই অঙ্কিতাকে উত্ত্যক্ত করছিল। অঙ্কিতা প্রেমের সম্পর্কে রাজি না হলে, অভিযুক্ত তাঁকে হুমকিও দিয়েছিল যে, “আমার কথা না মানলে, তোমাকে মেরে ফেলব”। সেটাই ঘটাল সে। শাহরুখের বিরুদ্ধে ফাস্ট-ট্র্যাক কোর্টে, বিচার করার দাবি করেছেন ক্ষুব্ধ আমজনতা।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন