আসানসোল থেকে দলবল নিয়ে ভোট করাতে পুরুলিয়ায় জিতেন্দ্র তেওয়ারি

780
স্কুলের বুথে ঢুকে ভোটারদের প্রভাবিত করার চেষ্টা মেয়র জিতেন্দ্র তেওয়ারির বিরুদ্ধে/The News বাংলা
স্কুলের বুথে ঢুকে ভোটারদের প্রভাবিত করার চেষ্টা মেয়র জিতেন্দ্র তেওয়ারির বিরুদ্ধে/The News বাংলা

আসানসোল থেকে দলবল নিয়ে ভোট করাতে; পুরুলিয়ায় হাজির তৃণমূল নেতা জিতেন্দ্র তেওয়ারি। আসানসোলের মেয়রের পুরুলিয়ার রঘুনাথপুরে; নিতুড়িরায় ভোট করানোর ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কেন আসানসোলের মেয়রকে পুরুলিয়ায় ভোট করাতে ছুটতে হল; উঠে গেল প্রশ্ন।

আরও পড়ুনঃ কেশপুরে চলল গুলি, কেন্দ্রীয় বাহিনীর গুলিতে আহত তৃণমূল নেতা

ফের অভিযোগ উঠলো; আসানসোলের মেয়র জিতেন্দ্র তেওয়ারির বিরুদ্ধে। রবিবার নির্বাচনের দিনে সকাল দিকে আসানসোলের মেয়রকে দেখা গেল; রঘুনাথপুর বিধানসভার নিতুড়িয়া ব্লকের রানীপুর স্কুলের বুথে। অভিযোগ মেয়র জিতেন্দ্র তেওয়ারি; বহিরাগত লোকজনকে নিয়ে স্কুলের বুথে ঢুকে ভোটারদের প্রভাবিত করার চেষ্টা করেছেন।

আরও পড়ুনঃ সাতসকালে ভোটের বুথে কেঁদে ফেললেন ভারতী, উড়ে গেল পায়ের নখ

তবে তার বিরুদ্ধে ওঠা অভিযোগ; মানতে চায়নি মেয়র জিতেন্দ্র তেওয়ারি। তবে ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে; আসানসোলের মেয়র বলছেন; ৯৬ থেকে ৯৭ শতাংশ ভোট করাতে হবে। কি ভাবে ভোট করাতে হবে; তাও বলে দিচ্ছেন মেয়র।

আরও পড়ুনঃ ধুন্ধুমার কেশপুরে তৃণমূল কর্মীদের হাতে রক্তাক্ত কেন্দ্রীয় বাহিনী

কিভাবে আসানসোল থেকে পুরুলিয়ায় গিয়ে; ভোট করাচ্ছেন আসানসোলের মেয়র জিতেন্দ্র তেওয়ারি। বহিরাগত দুষ্কৃতী নিয়ে রঘুনাথপুরে ভোটে সন্ত্রাস ছড়াচ্ছেন আসানসোলের মেয়র; বলেই অভিযোগ বিজেপি ও সিপিএমের। তবে এই অভিযোগ অস্বীকার করেছেন মেয়র।

আরও পড়ুনঃ ষষ্ঠ দফা ভোটের মধ্যেই রহস্যজনক মৃত্যু ২ রাজনৈতিক কর্মীর, বিজেপি তৃণমূল সংঘর্ষ

তবে আসানসোলের বাসিন্দা হয়ে; কি করে পুরুলিয়ার রঘুনাথপুর এলাকার নিতুড়িয়া ব্লকের রানীপুর স্কুলের বুথে; তিনি ঢুকে পড়লেন; সেই নিয়েই উঠে গেছে প্রশ্ন। কি করে বহিরাগত হয়েও; দাপিয়ে বেড়ালেন পুরুলিয়ার বুথে বুথে; উঠে গেছে প্রশ্ন। এই নিয়ে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছেন; সিপিএম ও বিজেপি।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন