‘কারা তাঁকে ভুল বুঝিয়েছিল’, মমতার কাছে জানতে চান মুসলিম ও খৃস্টান বিধায়করা

188
'কারা তাঁকে ভুল বুঝিয়েছিল', মমতার কাছে জানতে চান মুসলিম ও খৃস্টান বিধায়করা
'কারা তাঁকে ভুল বুঝিয়েছিল', মমতার কাছে জানতে চান মুসলিম ও খৃস্টান বিধায়করা

‘কারা তাঁকে ভুল বুঝিয়েছিল’, মমতার কাছে জানতে চান মুসলিম ও খৃস্টান বিধায়করা। গাড়িতে ৪৯ লাখ টাকা-সহ হাওড়ার পাঁচলায়, রাজ্য পুলিসের হাতে ধরা পড়েন ঝাড়খণ্ডের ৩ কংগ্রেস বিধায়ক। তিন সপ্তাহেরও বেশি সময় পর, সোমবার জামিনে ছাড়া পেলেন ২ কংগ্রেস বিধায়ক রাজেশ কাশ্যপ ও নমন দিক্সল। এর আগে জামিন পেয়েছিলেন জামতাড়ার বিধায়ক ইরফান আনসারি। জামিন পাওয়ার পর কংগ্রেস বিধায়করা বলেন, “দিদির সঙ্গে আমাদের ভালো সম্পর্ক। কারা তাঁকে ভুল বুঝিয়েছিল জানি না। মমতা বন্দ্যোপাধ্য়ায়ের সঙ্গে দেখা করে জানতে চাইব, কারা তাঁকে ভুল বুঝিয়েছিলেন”।

গত শনিবার জেল থেকে ছাড়া পেয়েই, জামতাড়ার বিধায়ক ইরফান আনসারি বলেছিলেন, “রাজনৈতিক ষড়যন্ত্র করেই আমাদের গ্রেফতার করা হয়েছে”। সোমবার বাকি দুই ঝাড়খণ্ড বিধায়ক মুক্তি পেয়েই, নিজেদের ক্ষোভ উগরে দিলেন মমতার প্রতি। ঠিক কি বললেন ঝাড়খণ্ডের বিধায়করা।

আরও পড়ুন; “অনুব্রতকে জামিন না দিলে গাঁ’জা কেসে ফাঁ’সাব”, বাংলায় এবার বিচারককেও হু’মকি চিঠি

জামতাড়ার বিধায়ক ইরফান আনসারি দাবি করেন, “রাজনৈতিক ষড়যন্ত্রের কারণেই তাদের গ্রেফতার করা হয়”। তিনি বলেন, “আমি মমতা দিদিকে এটাই বলব, আমরা কংগ্রেসের সৈনিক। আমি সংখাযলঘু হজ কমিটির চেয়ারম্যানও। যেভাবে আপনারা ওই টাকাতে রাজনৈতিক রং দিয়ে ফাঁসালেন, তাতে আমার ভালো লাগেনি। এটা একেবারেই রাজনৈতিক ষড়যন্ত্র। আমার সঙ্গে বিজেপির কোনও যোগাযোগ নেই। আমার বাবাও ৩০ বছর বিধায়ক ছিলেন। আমার সঙ্গে এক বিধায়ক ছিলেন, যিনি খ্রিষ্টান সমাজের প্রতিনিধি। আমরা কেন বিজেপিতে যাব”?

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন