কলকাতা বন্দরে ২০০ কোটি টাকার মাদক উদ্ধার করল গুজরাত পুলিশ

232
কলকাতা বন্দরে ২০০ কোটি টাকার মাদক উদ্ধার করল গুজরাত পুলিশ
কলকাতা বন্দরে ২০০ কোটি টাকার মাদক উদ্ধার করল গুজরাত পুলিশ

কলকাতা বন্দরে ২০০ কোটি টাকার মাদক উদ্ধার করল গুজরাত পুলিশ। ২০০ কোটি টাকার মাদক উদ্ধার কলকাতা বন্দরে! গুজরাত পুলিশের এটিএসের অভিযানে বড়সড় সাফল্য। গুজরাত পুলিশের সন্ত্রাসবিরোধী শাখা বা এটিএস এবং ডিরেক্টোরেট অফ রেভিনিউ ইন্টেলিজেন্স, কলকাতা বন্দরে যৌথ অভিযান চালায়। কলকাতা বন্দর থেকে উদ্ধার করা হয়, প্রায় ২০০ কোটি টাকার হেরোইন।

কলকাতা বন্দরে একটি যন্ত্রাংশের কন্টেনারের মধ্যে পাওয়া যায় এই বিপুল অর্থমূল্যের মাদক। বন্দরে বাতিল জিনিসপত্রের একটি কন্টেনার থেকে, প্রায় ৪০ কিলোগ্রাম হেরোইন উদ্ধার করা হয়, বলে সূত্ৰর খবর। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে দুবাই থেকে এই মাদক আমদানি করা হয়েছিল, বলেও প্রাথমিকভাবে জানা গিয়েছে।

আরও পড়ুনঃ গরু চুরিতে অভিযুক্ত অনুব্রতকে ‘বীর’ বলে স্বীকৃতি মুখ্যমন্ত্রী মমতার, এটা ‘মিডিয়া ট্রায়াল’ নয়

গুজরাত পুলিশের ATS এবং ভারত সরকারের DRI, কলকাতায় একটি বড় অভিযান চালিয়ে, এই ২০০ কোটি টাকার মাদক উদ্ধার করেছে। গুজরাত এটিএসের প্রাপ্ত তথ্যের ভিত্তিতে, এই ব্যবস্থা নেওয়া হয়েছে। আবর্জনার ভেতর থেকে একটি কন্টেনারে ৪০ কেজি নেশার দ্রব্য পাওয়া গিয়েছে, যার বাজার মূল্য ২০০ কোটি টাকা বলে গুজরাত এটিএস সূত্রে জানানো হয়েছে।

গুজরাত পুলিশের ডিজিপি আশিস ভাটিয়া জানান, “চলতি বছরের ফেব্রুয়ারিতে দুবাই থেকে আসে, এই বিপুল পরিমানের মাদক”। গোপন সূত্রে সে খবর পান গুজরাত পুলিশের তদন্তকারী অফিসাররা। মাদক পাচার রুখতে নেওয়া হয় পদক্ষেপ, তার ফলেই উদ্ধার হয়েছে এই বিশাল পরিমাণ মাদক দ্রব্য।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন