বিজেপিতে যোগ দিয়ে নতুন ইংনিস শুরু গম্ভীরের

265
বিজেপিতে যোগ দিয়ে নতুন ইংনিস শুরু গম্ভীরের/The News বাংলা
বিজেপিতে যোগ দিয়ে নতুন ইংনিস শুরু গম্ভীরের/The News বাংলা

সব জল্পনার অবসান। আজ শুক্রবার দিল্লিতে আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দিলেন গৌতম গম্ভীর। লড়তে পারেন দিল্লি থেকেই। সেরকমই সম্ভাবনার কথা উঠে আসছে।

আরও পড়ুনঃ বারাণসী থেকে লড়বেন মোদী, গান্ধীনগরে আডবানির পরিবর্তে অমিত শাহ

বহুদিন ধরেই গৌতম গম্ভীরের রাজনীতিতে প্রবেশ নিয়ে জল্পনা চলছিল। এর আগে ট্যুইটারে তাকে রাজনৈতিক ঘটনা প্রবাহ নিয়ে তাকে প্রায়শই মন্তব্য করতে দেখা গিয়েছে। রাজনীতিতে আসার ইচ্ছে প্রকাশ করলেও তখনও তিনি নিজের অবস্থান পরিষ্কার করে জানাননি। অবশেষে শুক্রবার অমিত শাহ, রবিশঙ্কর প্রসাদ ও অরুণ জেটলির উপস্থিতিতে তিনি রাজনীতিতে নাম লেখালেন।

আরও পড়ুনঃ বিজেপির প্রার্থী তালিকা প্রকাশ, বাংলায় বিজেপি প্রার্থীদের নাম

সূত্রের খবর, দিল্লিতে ৭টি লোকসভা আসনের যে কোন একটি আসন থেকে তিনি প্রার্থী হতে পারেন। সেক্ষেত্রে নিউ দিল্লি লোকসভা আসনে গতবারের জয়ী সাংসদ মীনাক্ষী লেখিকে সরিয়ে ওই আসনে গম্ভীরকে প্রার্থী করা হতে পারে।

আরও পড়ুনঃ বাংলায় নির্বাচন কমিশনের কিছু কর্মীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ বিজেপির

আম আদমি পার্টির আশীষ খৈতানকে ২০১৪ লোকসভা নির্বাচনে ১ লক্ষ ৬০ হাজার ভোটে পরাজিত করেন মীনাক্ষী লেখি। ২০১৪ লোকসভা নির্বাচনে দিল্লির ৭টি লোকসভা আসনেই জয়লাভ করে বিজেপি।

আরও পড়ুনঃ নির্বাচন কমিশনের নতুন অ্যাপ সি ভিজিল, জনতার অভিযোগে ১০০ মিনিটের মধ্যে ব্যবস্থা

আম আদমি পার্টির তরফে নিউ দিল্লি লোকসভা আসনে প্রার্থী করা হয়েছে ব্রিজেশ গয়ালকে। ২০০৪ থেকে ২০০৯ অবধি এই আসন কংগ্রেসের দখলে ছিল। সেবার কংগ্রেসের অজয় মাকেন এই আসন থেকে জয়ী হয়েছিলেন। এবার এই আসনে লড়াই হবে আম আদমি পার্টি ও বিজেপির এই দুই হেভিওয়েট প্রার্থীর মধ্যে।

আরও পড়ুনঃ বাবুলকে হারাতে ১ কোটি টাকার কাজের টোপ, বিতর্কিত ঘোষণা মেয়রের

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন