জল্পনার অবসান, আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগ দিলেন অগ্নিমিত্রা পল

639
জল্পনার অবসান, আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগ দিলেন অগ্নিমিত্রা পল/The News বাংলা
জল্পনার অবসান, আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগ দিলেন অগ্নিমিত্রা পল/The News বাংলা

অবশেষে জল্পনার অবসান। আজ শনিবার আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগ দিলেন বিখ্যাত ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পল। দাঁড়াবেন বাংলার কোন লোকসভা আসনে।

২০১৯ লোকসভা ভোটের দিনক্ষন ঘোষনা করতেই ১০ই মার্চ রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস তাদের প্রার্থী তালিকা ঘোষণা করেছে। তালিকায় উল্লেখযোগ্য ভাবে নতুন প্রার্থী হিসেবে জায়গা করে নিয়েছেন টেলি তারকা মিমি চক্রবর্তী ও নুসরত জাহান। ফিল্মি মুখ অনেকটাই ভোট টানবে, এই সম্ভাবনা দেখে বিজেপিও চেয়েছিল তারকা প্রার্থী দিয়ে বাজিমাত করতে।

আরও পড়ুনঃ ৪৮ ঘণ্টা পর ৬০ ফুট গভীর গর্ত থেকে শিশুকে উদ্ধার করে কামাল ভারতীয় সেনার

বিজেপি সূত্রের খবর, এই ব্যাপারে অগ্নিমিত্রা পল কিছুদিন আগে নিজে থেকেই বিজেপিতে যোগদানের ইচ্ছে প্রকাশ করেছিলেন। বিজেপিতে যোগ দেওয়ার ইচ্ছেপ্রকাশ করে তিনি বিজেপির সাংগঠনিক সম্পাদক সুব্রত চ্যাটার্জির সঙ্গে দেখা করেন। তার পরামর্শে তিনি মুকুল রায়ের সাথে সাক্ষাৎ করেন। তারপরে আজই অগ্নিমিত্রা বিজেপিতে যোগ দেন।

আরও পড়ুনঃ গোষ্ঠীদ্বন্দ্ব সামলে নিশীথের হয়েই প্রচার শুরু বিজেপির বিক্ষুব্ধদের

আজ শনিবার কলকাতায় আলিপুরে ন্যাশনাল লাইব্রেরিতে বিজেপির কার্যকর্তাদের সম্মেলনে তিনি বিজেপিতে যোগ দেন৷ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, রাজ্যসভার সদস্য রূপা গাঙ্গুলি, কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়, রাহুল সিনহার উপস্থিতিতে বিজেপির পতাকা হাতে তুলে নেন অগ্নিমিত্রা পাল।

বিজেপিতে যোগ দিয়েই তিনি জানান, নরেন্দ্র মোদীর মতো মানুষের জন্য কাজ করার জন্যই তিনি বিজেপিতে সামিল হয়েছেন। যদিও কিন্তু কোন আসনে তিনি প্রার্থী হবেন, তা এখনও নিশ্চিত করে জানানো হয়নি৷

আরও পড়ুনঃ রাজনৈতিক ব্যক্তিত্বে ভরা তৃণমূলের তারকা তালিকা নির্বাচন কমিশনে

আগে যদিও যাদবপুর লোকসভা আসনে তৃণমূলের প্রার্থী মিমি চক্রবর্তীর বিরুদ্ধে অগ্নিমিত্রা লড়তে পারেন বলে শোনা যাচ্ছিল। কিন্তু যাদবপুর আসনে ইতিমধ্যেই বহিষ্কৃত তৃণমূল সাংসদ অনুপম হাজরাকে প্রার্থী করেছে বিজেপি। সেক্ষেত্রে অন্য কোনো আসনে তাকে প্রার্থী করা হতে পারে। তবে বাংলার ভোটে এটাই বড় চমক বিজেপির।

আরও পড়ুনঃ নির্বাচন কমিশনের নতুন অ্যাপ সি ভিজিল, জনতার অভিযোগে ১০০ মিনিটের মধ্যে ব্যবস্থা

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন