ডাক পড়ল, কয়লা পাচার কাণ্ডে এবার কোন তৃণমূল নেতাকে তলব করল ইডি

198
ডাক পড়ল, কয়লা পাচার কাণ্ডে এবার কোন তৃণমূল নেতাকে তলব করল ইডি
ডাক পড়ল, কয়লা পাচার কাণ্ডে এবার কোন তৃণমূল নেতাকে তলব করল ইডি

ডাক পড়ল, কয়লা পাচার কাণ্ডে এবার কোন তৃণমূল নেতাকে তলব করল ইডি? এবার আইনমন্ত্রী মলয় ঘটক-কে ডেকে পাঠাল ইডি। গত ২০২১ সালের অক্টোবর মাসে কয়লা কাণ্ডের তদন্তে, ইডির সদর দফতরে হাজিরা দিয়েছিলেন রাজ্যের আইনমন্ত্রী মলয় ঘটক। সে সময় একাধিক বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল তাঁকে। এরপর আবার তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য, দিল্লিতে তলব করা হয়েছিল গত ২ ফেব্রুয়ারি।

কয়লা পাচারকাণ্ডে মলয় ঘটকের বিরুদ্ধে, বেশ কিছু তথ্য প্রমাণ পাওয়া গিয়েছে। তাই ফের তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে, এমনটাই খবর সূত্রের। ইডির তরফ থেকে বলা হচ্ছে, মলয়বাবুকে জিজ্ঞাসাবাদ অত্যন্ত গুরুত্বপূর্ণ। তবে মলয় ঘটকের তরফ থেকে, ইডির ডাক নিয়ে এখনও কিছুই বলা হয়নি। তাকে কবে ডাকা হয়েছে, তাও তিনি জানাননি। তবে ইডি সূত্রে জানানো হয়েছে, মমতার মন্ত্রীকে ফের তলব করা হয়েছে।

আরও পড়ুনঃ মমতার ‘উপকারি’ কেষ্টর পরিবার ও ঘনিষ্ঠদের ১৬১টি সম্পত্তি, তৃণমূল ক্ষমতায় আসার পরে

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রে খবর, কয়লাপাচার কাণ্ডে মন্ত্রীর বিরুদ্ধে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য প্রমাণ পাওয়া গিয়েছে। গোটা বিষয়টি খতিয়ে দেখতে মলয়বাবুর বয়ানও রেকর্ড করা হবে। চলবে জিজ্ঞাসাবাদ। যদি, মলয় হাজিরা না দেন সেক্ষেত্রে কড়া পদক্ষেপ করতে, পিছপা হবে না ইডি। যদিও, এখনও এ নিয়ে মলয় ঘটকের তরফে, কোনও প্রতিক্রিয়া মেলেনি। জানা যাচ্ছে, কয়লা কাণ্ডে জিজ্ঞাসাবাদ করতে মলয় ঘটককে দিল্লিতে ডেকেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। তবে, তিনি দিল্লি যাচ্ছেন কিনা তাও স্পষ্ট নয়।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন