পুলওয়ামা জঙ্গিহানাকে দুর্ঘটনা বলে দেশ ও সেনাকে অপমান

231
দেশদ্রোহী আখ্যা পেয়েও নিজের বক্তব্যে অনড় কংগ্রেস নেতা/The News বাংলা
দেশদ্রোহী আখ্যা পেয়েও নিজের বক্তব্যে অনড় কংগ্রেস নেতা/The News বাংলা
Simple Custom Content Adder

পুলওয়ামায় জঙ্গিহানা নিয়ে রাজনৈতিক নেতাদের বিতর্কিত মন্তব্য চলছেই। এবার পুলওয়ামায় সি আর পি এফ কনভয়ে পাক জঙ্গিদের সন্ত্রাসবাদী হানাকে দুর্ঘটনা বলে উল্লেখ করলেন কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং। আর এই নিয়ে দ্বিতীয়বারের মতো পুলওয়ামা নিয়ে বিতর্কিত মন্তব্য করে খবরে এলেন এই প্রবীন কংগ্রেস নেতা।

আরও পড়ুনঃ ভোটের আগে ভারতবাসীকে নতুন উপহার মোদীর

মঙ্গলবার সকালে দিগ্বিজয় সিং ট্যুইটারে পুলওয়ামা নিয়ে একটি মন্তব্য করেন। তিনি ট্যুইট করে লেখেন, পুলওয়ামায় সিআরপিএফ জওয়ানরা দুর্ঘটনায় মারা গিয়েছিলেন। জঙ্গি হামলায় তারা শহিদ হননি। আর এরপরেই তার মন্তব্য নিয়ে সমালোচনা শুরু হয় দেশ জুড়ে।

আরও পড়ুনঃ ভারতের চাপে মাথা নত করল পাকিস্তান

ট্যুইটে তিনি আরও জানান, সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে দেশের জনসাধারণ থেকে শুরু করে আন্তর্জাতিক কিছু সংবাদমাধ্যম সন্দেহ প্রকাশ করেছে। সরকারের উচিৎ সেই সমস্ত প্রশ্নের জবাব দেওয়া। আরও একবার কেন্দ্রের মোদী সরকারের সমালোচনা করে তিনি বলেন, সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে বিজেপি রাজনীতি করছে।

আরও পড়ুনঃ মোদীকে হত্যা কর, কংগ্রেস নেতার প্রকাশ্য নির্দেশ

পাকিস্তানকে প্রত্যাঘাতের দাবি সারা দেশ জুড়ে ছিল। কিন্তু কেন্দ্রের বিজেপি সরকারের এক একজন নেতা ভিন্ন ভিন্ন মন্তব্য করে ঘটনার সকল সত্যতা নিয়ে প্রশ্ন তুলে দিচ্ছন বলে তিনি মন্তব্য করেন।

আরও পড়ুনঃ ভারতীয় সাবমেরিনের ভয়ে কাঁপছে পাকিস্তান

উল্লেখ্য, দিগ্বিজয় সিং আগেই সার্জিক্যাল স্ট্রাইকে নিহত সন্ত্রাসবাদীদের সংখ্যা নিয়ে প্রশ্ন করেছিলেন। আর এবার পুলওয়ামার ঘটনাকে নেহাতই দুর্ঘটনা বলে মন্তব্য করে ঘটনার গুরুত্বকেই লঘু করে দিলেন, যা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে।

আরও পড়ুনঃ মুম্বাই হামলার মত ফের জলপথে জঙ্গি হামলার ছক

স্বাভাবিকভাবেই কংগ্রেস নেতার এই মন্তব্যকে হাতিয়ার করে আসরে নেমেছে বিজেপি। কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকর কংগ্রেস নেতাকে কটাক্ষ করে বলেন, কংগ্রেস যেভাবে সেনাকে মিথ্যেবাদী প্রমান করার জন্য উঠেপড়ে লেগেছে, এরকম কোন গনতান্ত্রিক রাষ্ট্রেই হয় না।

আরও পড়ুনঃ জঙ্গিদের সরাসরি সেনাবাহিনীতে নিচ্ছে ইমরানের পাকিস্তান
আরও পড়ুনঃ ম্যাডাম খুব তাড়াতাড়ি যুদ্ধ বিমানে বসতে চাই, নির্মলাকে অভিনন্দন

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন