সাতসকালে ভয়ঙ্কর বিমান দুর্ঘটনা

493
Image Source: Google File Shot

ইন্দোনেশিয়া: সাতসকালে ভেঙে পড়ল বিমান। ইন্দোনেশিয়ায় দুর্ঘটনার কবলে একটি বোয়িং ৭৩৭ ম্যাক্স ৮ যাত্রী বিমান। ওড়ার ১৩ মিনিটের মধ্যে বিমানটির সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। কিছুক্ষনের মধ্যেই বিমানটি ভেঙে পড়ে বলে জানা গেছে। তবে হতাহতের সংখ্যা এখনও জানা যায় নি।

Image Source: Google

সোমবার সকালেই বড়সড় বিমান দুর্ঘটনা। ভেঙে পড়লো একটি লায়ন এয়ার প্যাসেঞ্জার ফ্লাইট। এটি একটি বোয়িং ৭৩৭ ম্যাক্স ৮ যাত্রী বিমান ছিল বলে জানা গেছে। জাকার্তা থেকে বিমানটি পাংকল পিনাঙ্গ এ যাচ্ছিল বলে জানা গেছে।

Image Source: Google

বিমানটি সমুদ্রের উপরই ভেঙে পড়েছে বলে মনে করছে ইন্দোনেশিয়ার নিরাপত্তা সংস্থা। বিমান সংস্থার মুখপাত্র ইউসুফ লতিফ জানিয়েছেন, বিমানটি সমুদ্রে ভেঙে পড়েছে। তবে বিমানটিতে কতজন ছিলেন বা কতজন যাত্রী মারা গেছেন সেই নিয়ে তিনি কোন মন্তব্য করতে চান নি।

Image Source: Google
File Shot

ইন্দোনেশিয়ার গোয়েন্দা সংস্থা ঘটনার তদন্ত শুরু করেছে। কি করে এই দুর্ঘটনা ঘটল তা খতিয়ে দেখছে তারা। শেষ খবর পাওয়া গেছে যে বিমানটিতে ১৮০ জনের মত যাত্রী ছিলেন। অসংখ্য মানুষের মৃত্যুর আশঙ্কা করছে কর্তৃপক্ষ। তবে, বিমান সমুদ্রে পড়ায় আশার আলো দেখছেন যাত্রীদের পরিবার। ইন্দোনেশিয়া সরকার ইতিমধ্যেই উদ্ধারকারী দল পাঠিয়েছে ভেঙ্গে পড়া বিমানটি খুঁজে বের করতে।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন