মুখ্যমন্ত্রী জুনিয়ার ডাক্তার বৈঠক নিয়ে নবান্নের চিঠি পাননি আন্দোলনকারীরা

235
মুখ্যমন্ত্রী জুনিয়ার ডাক্তার বৈঠক নিয়ে নবান্নের চিঠি পাননি আন্দোলনকারীরা/The News বাংলা
মুখ্যমন্ত্রী জুনিয়ার ডাক্তার বৈঠক নিয়ে নবান্নের চিঠি পাননি আন্দোলনকারীরা/The News বাংলা

মুখ্যমন্ত্রী জুনিয়ার ডাক্তার বৈঠক নিয়ে; নবান্নের চিঠি পাননি দাবি আন্দোলনকারীরা। রবিবার সন্ধ্যায় নবান্ন থেকে জানান হয় যে; রাজ্যের চিকিৎসা অব্যবস্থা নিয়ে জুনিয়র ডাক্তারদের দাবি মেনে; বৈঠক ডেকেছেন মুখ্যমন্ত্রী মমতা মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যের ১৪ টি মেডিক্যাল কলেজ হাসপাতালের ২৮ জন প্রতিনিধিকে; সোমবার দুপুর ৩ টের সময় নবান্নে ডেকেছেন মুখ্যমন্ত্রী।

কিন্তু সোমবার সকালে নিজেদের জিবি বৈঠক সেরে জুনিয়র ডাক্তাররা পরিষ্কার জানিয়ে দেন যে; তারা নবান্ন বা মুখ্যমন্ত্রীর তরফে কোন চিঠি পাননি। মুখ্যমন্ত্রী জুনিয়ার ডাক্তার বৈঠক নিয়ে; নবান্নের তরফে কোন চিঠি পাননি দাবি আন্দোলনকারীদের। ফলে এই বৈঠক এখনও বিশ বাঁও জলে।

আরও পড়ুনঃ নবান্নেই জুনিয়র ডাক্তারদের সোমবার বৈঠকে ডাকলেন মুখ্যমন্ত্রী মমতা

ফের নবান্নেই জুনিয়র ডাক্তারদের; সোমবার বৈঠকে ডাকলেন মুখ্যমন্ত্রী। রাজ্যের ১৪টি মেডিক্যাল কলেজ হাসপাতালের ২৮জন প্রতিনিধিকে; সোমবার দুপুর ৩টের সময় নবান্নে ডাকলেন মমতা বন্দ্যোপাধ্যায়। জানান হয়, রবিবার রাতেই এই প্রস্তাব; পৌঁছে দেওয়া হয়েছে জুনিয়র ডাক্তারদের কাছে। তাঁরা কি মানবেন মমতার এই সিদ্ধান্ত? মানলে কালই সমাধান হবে; বাংলায় চিকিৎসা সংকট এর। এটাই ছিল প্রশ্ন।

আরও পড়ুনঃ বাংলায় চিকিৎসা সংকট, বৈঠকের জায়গা ঠিক করতে মমতাকেই দায়িত্ব ডাক্তারদের

পর পর দুদিন মুখ্যমন্ত্রীর ডাকা বৈঠকে; হাজির হননি আন্দোনকারী জুনিয়র ডাক্তাররা। তারা স্পষ্ট জানিয়ে দেয়; নবান্নে কোনও আলোচনা হবে না। এনআরএসেই আসতে হবে মুখ্যমন্ত্রীকে৷ কিন্তু, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আবার সেখানে যেতে নারাজ। নবান্নে বৈঠক হবে কিনা; সেটা ছিল প্রশ্ন। তবে তার আগে, বৈঠকের চিঠিই পাননি; বলে নতুন বিতর্ক তুললেন আন্দোলনরত জুনিয়র ডাক্তাররা।

আরও পড়ুনঃ মুখ্যমন্ত্রী মমতার কাছে রিপোর্ট তলব করলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

মমতার ফের নবান্ন বৈঠকের প্রস্তাব; জুনিয়র ডাক্তাররা মেনে নেন কিনা সেটাই এখন দেখার। কারণ নবান্নে বৈঠক হবে নে; এটা পরিষ্কার জানিয়ে দিয়েছেন জুনিয়ার ডাক্তাররা। ফের সেই নবান্নেই বৈঠক ডাকলেন মমতা। আর সেই খবর এখনও পাননি ডাক্তাররা। পেলেও আবার কি না বলেই দেবেন? সেটাই এখন বড় প্রশ্ন।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন