বিজেপির লালবাজার অভিযান আটকাতে সামনে মহিলা পুলিশ

401
বিজেপির লালবাজার অভিযান আটকাতে সামনে মহিলা পুলিশ/The News বাংলা
বিজেপির লালবাজার অভিযান আটকাতে সামনে মহিলা পুলিশ/The News বাংলা

বিজেপির লালবাজার অভিযান আটকাতে; সামনে মহিলা পুলিশ। পুলিশ সূত্রে এমনটাই জানা যাচ্ছে। বিজেপির লালবাজার অভিযানে রয়েছে ৩০০০ পুলিশ কর্মী। রাজা সুবোধ মল্লিক স্কোয়ার থেকে বিজেপির লালবাজার অভিযান শুরু হয়েছে। আর বিজেপি কর্মী সমর্থকদের আটকাতে; সামনেই রয়েছে মহিলা পুলিশ বাহিনী।

বিজেপিকে আটকাতে লালবাজারের সামনে ও চারপাশে কড়া পুলিশ পাহারার ব্যবস্থা করা হয়েছে। আর সামনেই রয়েছে মহিলা পুলিশ। সংবাদমাধ্যমের ক্যামেরায় ছবিতে এমনটাই দেখা যাচ্ছে। বিজেপির মহিলা কর্মীদের আটকাতে; পুলিশ ব্যারিকেডের সামনে রয়েছে মহিলা পুলিশ। শুরু হয়ে গিয়েছে বিজেপির মিছিল।

আরও পড়ুনঃ লালবাজার অভিযান দিয়ে ২০২১ বিধানসভা ভোটের লড়াই শুরু করছে বিজেপি

বিজেপির মিছিলের জন্য বাড়তি নজর রয়েছে। প্রতিটি জায়গায় ডিসি পদমর্যাদার অফিসার রয়েছেন। ফিয়ার্স লেনে বাড়তি নজর রয়েছে পুলিশের। এছাড়াও অ্যাডিসন্যাল সিপি, জয়েন্ট সিপি পদমর্যাদা অফিসারাও রয়েছেন। মিছিল আসছে হাওড়া ও শিয়ালদহ থেকে। সেখানে কড়া নজর রয়েছে। মোবাইল ভ্যান রয়েছে। কুইক রেসপন্স টিমও রয়েছে।

এর বাইরে লালবাজার মেইন গেটে বিশেষ নজরদারি রয়েছে। কারণ গতবার বিজেপি সমর্থকরা বাসে করে এসে; লালবাজারে ঢুকে গিয়েছিল। তিনটি স্তরে ব্যারিকেড থাকবে। তবে প্রথমে অর্থাৎ সামনে থাকছে মহিলা পুলিশ। কিন্তু এতবড় মিছিল আটকাতে সামনে মহিলা পুলিশ কেন? উঠে গেছে প্রশ্ন।

আরও পড়ুনঃ এনআরএস কাণ্ডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হস্তক্ষেপ চাইলেন অধীর চৌধুরী

রাজ্যজুড়ে আইনশৃঙ্খলা অবনতির অভিযোগ; লালবাজার অভিযান শুরু করছে বিজেপি। বুধবার শহরের রাস্তায়; এই বিরাট মিছিলের ডাক দিয়েছেন; বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সন্দেশখালিতে রাজনৈতিক হিংসার ঘটনায়; দুই দলীয় কর্মী খুনের প্রতিবাদে এই লালবাজার অভিযান বঙ্গ বিজেপির। যে ঘটনায় উত্তাল হল কলকাতা।

আরও পড়ুনঃ বাংলায় বন্ধ চিকিৎসা পরিষেবা, চরম সমস্যায় রোগী ও রোগীর আত্মীয়রা

লালবাজার ও বেন্টিঙ্ক স্ট্রিটে রয়েছে; পুলিশের ব্যারিকেড। পুলিশি ব্যারিকেড রয়েছে ফিয়ার্স লেনেও। ভোট পরবর্তী হিংসা উত্তরোত্তর বেড়েছে এ রাজ্যে; এমনই অভিযোগ বিজেপির। একের পর এক খুনের ঘটনাও ঘটে চলেছে। সবমিলিয়ে রাজ্যজুড়ে; আইনশৃঙ্খলার অবনতি দেখা দিয়েছে।

তারই প্রতিবাদে বুধবারের এই লালবাজার অভিযান শুরু বিজেপির। গেরুয়া মিছিলে বিশৃঙ্খলা এড়াতে রাস্তায় কড়া নিরাপত্তা। লালবাজার অভিযান দিয়েই ২০২১ বিধানসভা ভোটের লড়াই শুরু করল বিজেপি; বলছে বাংলার রাজনৈতিক মহল।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন