বোলপুরে ‘খেলছে’ সিবিআই, তৃণমূল কাউন্সিলর সহ অনুব্রত ঘনিষ্ঠর বাড়িতে অভিযান

195
বোলপুরে 'খেলছে' সিবিআই, তৃণমূল কাউন্সিলর সহ অনুব্রত ঘনিষ্ঠর বাড়িতে অভিযান
বোলপুরে 'খেলছে' সিবিআই, তৃণমূল কাউন্সিলর সহ অনুব্রত ঘনিষ্ঠর বাড়িতে অভিযান

বোলপুরে ‘খেলছে’ সিবিআই, তৃণমূল কাউন্সিলর সহ অনুব্রত ঘনিষ্ঠর বাড়িতে অভিযান। গরুপাচার কাণ্ডে ফের সিবিআই তল্লাশি বোলপুরে। বোলপুরে একযোগে তৃণমূল কাউন্সিলর-সহ তিন অনুব্রত ঘনিষ্ঠের বাড়িতে, সাত-সকালে হানা সিবিআইয়ের। কেন্দ্রীয় বাহিনী নিয়ে বোলপুরের শুঁড়িপাড়ায়, ১৯ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর বিশ্বজ্যোতি বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে হানা চার সিবিআই অফিসারের। কাউন্সিলরের বাড়ি ঘিরে ফেলেছে কেন্দ্রীয় বাহিনী, চলছে তল্লাশি।

কাউন্সিলরের বাড়ির কিছুটা দূরে তৃণমূল কর্মী সুদীপ রায় ও বোলপুরের উকিল-পট্টিতে অনুব্রত ঘনিষ্ঠ দোলনকুমার দে-র বাড়িতেও চলছে সিবিআই অভিযান। সিবিআই সূত্রে দাবি, গরুপাচার মামলার তদন্তে উঠে এসেছে, অনুব্রত-ঘনিষ্ঠ এই তিনজনের নাম। সেই কারণেই এই তল্লাশি, দাবি সিবিআই সূত্রে। তিনজনকে গ্রেফতারও করা হতে পারে, বলেই খবর। টানা ২ঘণ্টা তল্লাশির পর বাড়ি থেকে ‘আটক’, অনুব্রত ঘনিষ্ঠ কাউন্সিলর বিশ্বজ্যোতি বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন; খেলা হচ্ছে হাইকোর্টে, তৃণমূল আমলের সব প্রাথমিক শিক্ষক নিয়োগের তথ্য তলব

পাশাপাশি এদিন অনুব্রত মণ্ডলের অ্যাকাউন্ট্যান্ট মনীশ কোঠারির বাড়ি-সহ, মোট ৪ জায়গায় একসঙ্গে হানা দিয়েছে সিবিআই। অনুব্রত মণ্ডলকে গ্রেফতারের পর থেকেই গরু পাচার কাণ্ডের মূল শিকড়ে পৌঁছতে মরিয়া তদন্তকারী সিবিআই অফিসাররা। কেষ্ট ঘনিষ্ঠ একাধিক প্রভাবশালী, এই মামলায় সিবিআইয়ের নজরে।

তদন্তকারীদের হাতে এসেছে বহু ব্যাংক অ্যাকাউন্ট, সেই সব কিছুর ভিত্তিতেই চলছে এই তল্লাশি। এই পরিস্থিতিতেই বুধবার সাত-সকালে, বোলপুরে পৌঁছয় সিবিআইয়ের প্রতিনিধিদের চারটি দল। অনুব্রতকে গ্রেফতারের পর যে ১৭টি ব্যাংক অ্যাকাউন্টের হদিশ পাওয়া গিয়েছে, তার মধ্যে রয়েছে বিশ্বজ্যোতি বন্দ্যোপাধ্যায়ের অ্যাকাউন্টও।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন