গরুতে ফাঁসলেন অনুব্রত, মাথা থেকে হাত তুলে নিল দল ও নেত্রী

158
গরুতে ফাঁসলেন অনুব্রত, মাথা থেকে হাত তুলে নিল দল ও নেত্রী
গরুতে ফাঁসলেন অনুব্রত, মাথা থেকে হাত তুলে নিল দল ও নেত্রী

গরুতে ফাঁসলেন অনুব্রত, আর তারপরেই মাথা থেকে হাত তুলে নিল দল ও নেত্রী। তদন্তে অসহযোগিতার অভিযোগে গরু-পাচার মামলায়, বীরভূমের বাড়ি থেকে অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করল সিবিআই। সূত্রের খবর, গত দুদিন ধরে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বারবার ফোন করেও পাননি অনুব্রত মণ্ডল। তার কারণ ইতিমধ্যেই বীরভূমের দাপুটে নেতা অনুব্রতের মাথা থেকে, হাত তুলে নিয়েছে তৃণমূল নেতৃত্ব। গত বুধবার সাংবাদিকদের সামনে ফিরহাদ হাকিম বলেন, “পার্থ চট্টোপাধ্যায় অপরাধ করেছে মানে, আমরা সবাই চোর এমনটা নয়”। তারপরের দিনই সিবিআইয়ের হাতে গ্রেফতার হলেন অনুব্রত।

গতকালই অসুস্থতার কথা বলে ফের, সিবিআই-এর হাজিরা এড়ান অনুব্রত। গরু পাচার মামলায় এখনও পর্যন্ত দশবার তাঁকে তলব করা হলেও, মাত্র একবার হাজিরা দিয়েছেন তিনি ৷ গতকালও হাজিরা এড়িয়ে যান তিনি ৷ নিজেদের ভাবমূর্তি স্বচ্ছ রাখতে কলকাতার মেয়র তথা রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম বুধবার জানান; “প্রাক্তন সহকর্মীর কর্মকাণ্ডের জন্য লজ্জিত”, পার্থ যা করেছে, তাতে আমি লজ্জিত। আমি এই পার্থকে চিনি না”। বিরোধীদের বক্তব্য পার্থের পরে অনুব্রতের সম্পর্কে কি বলবে তৃণমূল নেতৃত্ব?

আরও পড়ুনঃ ‘রাজনৈতিক ইজ্জত’ ধুলোয় মিশিয়ে, অনুব্রতকে ইঁদুরের মত ‘গরু কেসে’ ধরল সিবিআই

এদিন সকালেই তৃণমূল নেতা অর্জন সিং জানিয়ে দিয়েছেন, “অনুব্রত মণ্ডল কিছু করে থাকলে, তাঁকেই তার জবাব দিতে হবে”। তাহলে কি পার্থ চট্টোপাধ্যায় এর মত অনুব্রত মণ্ডলের মাথার উপর থেকেও হাত সরিয়ে নিল তৃণমূল? বাংলার রাজনীতিতে উঠে গেছে প্রশ্ন।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন