কেজরিওয়ালকে ৬ কোটি টাকা দিয়ে প্রার্থী হয়েছে বাবা, বিষ্ফোরক আপ প্রার্থীর পুত্র

448
কেজরিওয়ালকে ৬ কোটি টাকা দিয়ে প্রার্থী হয়েছে বাবা, বিষ্ফোরক আপ প্রার্থীর পুত্র/The News বাংলা
কেজরিওয়ালকে ৬ কোটি টাকা দিয়ে প্রার্থী হয়েছে বাবা, বিষ্ফোরক আপ প্রার্থীর পুত্র/The News বাংলা

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে; দুর্নীতির অভিযোগ দলেই। কেজরিওয়ালকে ৬ কোটি টাকা দিয়ে প্রার্থী হয়েছে বাবা; বিষ্ফোরক আপ প্রার্থীর পুত্র। আর এই নিয়েই সরগরম গোটা দিল্লির রাজনীতি। স্বচ্ছ ভাবমূর্তিকে কাজে লাগিয়ে যিনি মুখ্যমন্ত্রী হয়েছেন; এবার তাঁর বিরুদ্ধেই ভোট দুর্নীতির অভিযোগ; তাঁরই দলের ভেতর থেকে।

আরও পড়ুনঃ ভোটের ফলের পরেই শুভেন্দু সহ ১০০ তৃণমূল বিধায়ক বিজেপিতে, বিস্ফোরক বিপ্লব

রাত পোহালেই ষষ্ঠ দফার লোকসভা নির্বাচন। ভোট অনুষ্ঠিত হবে; দিল্লি লোকসভার ৭টি লোকসভা কেন্দ্রে। তার আগেই বেকাদায় দিল্লির মুখ্যমন্ত্রী; অরবিন্দ কেজরিওয়াল সহ দলেরই এক প্রার্থী। অভিযোগ, ওই প্রার্থী লোকসভার টিকিট পেতে; কেজরিওয়ালকে ৬ কোটি টাকা দিয়েছেন।

আরও পড়ুনঃ প্রিয়াঙ্কার শরীরে মমতার মুখ লাগিয়ে গ্রেফতার প্রিয়াঙ্কা

পশ্চিম দিল্লি লোকসভা কেন্দ্রের প্রার্থী; বলবীর সিং জাখার। তার বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে যে; ভোটে লড়ার টিকিট পেতে মুখ্যমন্ত্রী তথা আম আদমি পার্টির সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়ালকে; ৬ কোটি টাকা দিয়েছেন। আর এই অভিযোগ বিরোধী দলের কোনও ব্যক্তির নয়; খোদ প্রার্থীর নিজের পুত্র বাবার বিরুদ্ধে এনেছেন এই অভিযোগ। যা ঘিরে এই মুহূর্তে তুমুল উত্তেজনা দিল্লির রাজনীতিতে।

আরও পড়ুনঃ কাঁপছে পাকিস্তান চিন, ভারতের হাতে এল ভয়ঙ্কর মার্কিন অ্যাপাচে হেলিকপ্টার

সংবাদ সংস্থা এএনআইকে দেওয়া; বিষ্ফোরক সাক্ষাৎকারে বলবীর সিং এর পুত্র উদয় সিং জাখার জানিয়েছে; মাত্র ৩ মাস আগে তার বাবা বলবীর সিং জাখার আম আদমি পার্টিতে যোগদান করে। দলে নাম লিখিয়েই টিকিট পাওয়ায়; বিস্মিত খোদ প্রার্থীর পুত্র। দলে নাম লিখিয়েই কেজরিওয়ালকে; তার বাবা ভোটে লড়ার টিকিট পেতে ৬ কোটি টাকা দিয়েছেন বলে পুত্রের দাবি। এই বিষয়ে সমস্ত প্রমানপত্রও তার কাছে রয়েছে; বলেও জানিয়েছেন ওই প্রার্থীর পুত্র।

আরও পড়ুনঃ বুদ্ধ পূর্ণিমায় বাংলায় মন্দিরে, স্কুলে আত্মঘাতী জঙ্গি হামলার ছক, মমতাকে জানাল কেন্দ্র

স্বাভাবিকভাবেই আপ প্রার্থীর পুত্রের বিষ্ফোরক ভিডিও প্রকাশ্যে আসার পর; নড়েচড়ে বসেছে বিজেপি। কটাক্ষ করে বিজেপি জানিয়েছে যে; আন্না হাজারের স্বচ্ছ ভাবমূর্তিকে কাজে লাগিয়ে; একই সাথে এক মঞ্চে দুর্নীতির বিরুদ্ধে লড়াই করে ক্ষমতায় এসেছে; আজ তার স্বরূপ সবার সামনে খুলে গেল। ভোট মিটতেই কেজরিওয়াল এর ফলাফল; হাতেনাতে পাবেন বলে জানিয়েছে বিজেপি।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন