প্রধানমন্ত্রী হিসেবে মোদীর থেকে বেশি যোগ্য অমিতাভ, মন্তব্য প্রিয়াঙ্কার

377
প্রধানমন্ত্রী হিসেবে মোদীর থেকে বেশি যোগ্য অমিতাভ, মন্তব্য প্রিয়াঙ্কার/The News বাংলা
প্রধানমন্ত্রী হিসেবে মোদীর থেকে বেশি যোগ্য অমিতাভ, মন্তব্য প্রিয়াঙ্কার/The News বাংলা

শুক্রবার নির্বাচনী প্রচারের শেষ লগ্নে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে তোপ দাগলেন প্রিয়াঙ্কা গান্ধী বঢরা; কটাক্ষের সুরে কংগ্রেস সভানেত্রী প্রিয়াঙ্কা বঢরা বলেন; নরেন্দ্র মোদীর চেয়ে অমিতাভ বচ্চন প্রধানমন্ত্রী হিসেবে বেশি যোগ্য।

আরও পড়ুনঃ বিজেপি একাই পাবে ৩০০ আসন, প্রথমবার সাংবাদিক সম্মেলনে নরেন্দ্র মোদী

একটি নির্বাচনী জনসভায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রসঙ্গে বলতে গিয়ে প্রিয়াঙ্কা বলেন; জনগন পৃথিবীর সবচেয়ে বড় অভিনেতাকে প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করেছে। কিন্তু এর চেয়ে অমিতাভ বচ্চন প্রধানমন্ত্রী হলে সেটা আরও ভালো হত বলে তিনি মন্তব্য করেন।

আরও পড়ুনঃ রাহুলকে সরিয়ে ইউপিএ মহাজোট সরকার গঠনে আসরে নামলেন সনিয়া

শুক্রবার সপ্তদশ লোকসভা নির্বাচনের শেষ দফার প্রচারে উত্তরপ্রদেশের মির্জাপুরে জনসভা করেন প্রিয়াঙ্কা গান্ধী বঢরা; সেখানেই প্রধানমন্ত্রীর সাথে অভিনেতা অমিতাভ বচ্চনের তুলনা টানেন তিনি। আগামী ১৯শে মে এই কেন্দ্রে শেষ দফায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরও পড়ুনঃ মমতা বন্দ্যোপাধ্যায় অসুস্থ মানসিকতার, বললেন রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী

প্রিয়াঙ্কা বঢরার বাবা তথা প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধীর সাথে অমিতাভ বচ্চনের সুসম্পর্ক বজায় ছিল। রাজীব গান্ধীর রাজনীতিতে প্রবেশের পরেই সাময়িক কালের জন্য অমিতাভ বচ্চনও রাজনীতির দুনিয়ায় পা রাখেন; ১৯৮৪-১৯৮৫ সালে এলাহাবাদ থেকে লোকসভা ভোটে প্রতিদ্বন্দ্বিতা করেন; যদিও অমিতাভ রাজনৈতিক ভাবে সাফল্য লাভ করতে পারেননি।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন