“শওকত মো’ল্লা গ্রেফতার হলে, বিজেপি কর্মীদের ঘরছা’ড়া করব, হাত পা ভা’ঙব”

66
"শওকত মো'ল্লা গ্রেফতার হলে, বিজেপি কর্মীদের ঘরছা'ড়া করব, হাত পা ভা'ঙব"

“শওকত মো’ল্লা গ্রেফতার হলে, বিজেপি কর্মীদের ঘরছা’ড়া করব; বাড়ি থেকে বেরোলেই হাত-পা ভা’ঙব”; প্রকাশ্য ভিডিও-তে এমনটাই হুঁ’শিয়ারি দিলেন বিধায়ক শওকত মো’ল্লার সহযোগী তৃণমূল নেতা সুব্রত বন্দ্যোপাধ্যায়। বিধায়ক শওকত মো’ল্লা গ্রেফতার হলে; এবার বিজেপি কর্মীদের ঘরছা’ড়া করার ও হাত-পা ভা’ঙার নি’দান দিলেন তৃণমূল নেতা। বজবজ দু-নম্বর ব্লকের পঞ্চায়েত সহ সভাপতি সুব্রত বন্দ্যোপাধ্যায়; আবার বজবজ দুনম্বর ব্লক যুব তৃণমূল কংগ্রেসের কার্যকরী সভাপতিও। রাজ্য প্রশাসনের পদে বসেও; গু’ণ্ডার মত হু’মকি দিলেন তৃণমূল নেতা।

অভিষেক বন্দ্যোপাধ্যায়, তাঁর স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়ের পর এবার; কয়লা পা’চার কাণ্ডে শওকত মো’ল্লাকে বারবার জেরা করছে সিবিআই। কয়লা পা’চার কাণ্ডে ক্যানিং পূর্বের তৃণমূল বিধায়ককে; বারবার তলব করছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। সিবিআই সূত্রে দাবি, আসানসোল থেকে পা’চার করা কয়লা; রাজ্যের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে পড়ত। এর মধ্যে ভিনরাজ্যের পাশাপাশি রয়েছে; নদিয়া, পুরুলিয়া, ক্যানিং।

যারা এই দু’ষ্কর্মের সঙ্গে যুক্ত, তাদের জেরা করে; তৃণমূল নেতা বিধায়ক শওকত মো’ল্লার নাম উঠে এসেছে বলে সিবিআইয়ের দাবি। এই বিষয়ে তৃণমূল বিধায়কের বয়ান খতিয়ে দেখার পাশাপাশি; তাঁর থেকেও নানান তথ্য জানতে চাইল সিবিআই। তবে দক্ষিণ ২৪ পরগনার দাপুটে এই তৃণমূল নেতা জানিয়েছেন; “সিবিআই চাপে মাথা নো’য়াবো না”।

আরও পড়ুনঃ ‘হাইকোর্টে বিপ্লব’, আজ আবার যুগান্তকারী রায় বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের

আর এরপরেই প্রকাশ্যে হু’মকি ও হুঁ’শিয়ারি দিলেন; শওকত মো’ল্লার সহযোগী ও বজবজ দুনম্বর ব্লক যুব তৃণমূল কংগ্রেসের কার্যকরী সভাপতি সুব্রত বন্দ্যোপাধ্যায়। প্রকাশ্য ভিডিও-তে পরিস্কার শা’সানি দিলেন; “শওকত মো’ল্লা গ্রেফতার হলে, বিজেপি কর্মীদের ঘরছা’ড়া করব; যারা বাড়ির বাইরে বেরবে, তাদের হাত-পা ভা’ঙব”। বজবজ দু নম্বর ব্লকের পঞ্চায়েত সহ সভাপতি সুব্রত বন্দ্যোপাধ্যায়ের; এই গু’ণ্ডামি দেখে শি’উরে উঠেছে গোটা বাংলা।

কি করে রাজ্য প্রশাসনে থাকা একজন নেতা; এইভাবে গু’ণ্ডাদের ভাষায় হু’মকি দিতে পারে? প্রশ্ন তুলেছে বিজেপি নেতারা। কেন পুলিশ এদের গ্রেফতার করছে না? প্রশ্ন তুলেছেন অনেক আমজনতাও। তৃণমূলের রাজ্যস্তরের নেতারা; এই ভিডিও দেখে বেশ বিব্রত; তারা জানিয়েছেন; “বিজেপি সিবিআইকে কাজে লাগিয়ে; তৃণমূল নেতাদের ‘হ্যা’রাস’ করছে। কিন্তু বিরোধীদের হু’মকি দেওয়া তৃণমূলের রীতি নয়; কে কি ব্যক্তিগত-ভাবে করছে, তার জন্য দল কোনভাবেই দায়ী নয়”।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন