অসুস্থ শরীরে ভোট লড়বেন কিভাবে, সারদার প্রসঙ্গ টেনে সুদীপকে খোঁচা রাহুলের

451
অসুস্থ শরীরে ভোট লড়বেন কিভাবে, সারদার প্রসঙ্গ টেনে সুদীপকে খোঁচা রাহুলের/The News বাংলা
অসুস্থ শরীরে ভোট লড়বেন কিভাবে, সারদার প্রসঙ্গ টেনে সুদীপকে খোঁচা রাহুলের/The News বাংলা

২০১৯ লোকসভা নির্বাচনে উত্তর কলকাতা লোকসভা আসনে এই কেন্দ্রেরই গতবারের সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়কে প্রার্থী করেছে তৃণমূল কংগ্রেস। উত্তর কলকাতা থেকে বিজেপির প্রার্থী হিসেবে ঘোষিত হয়েছেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি রাহুল সিনহা। আর এবার সুদীপ বন্দ্যোপাধ্যায়কে একহাত নিলেন রাহুল সিনহা।

আরও পড়ুনঃ নির্বাচন কমিশনের নতুন অ্যাপ সি ভিজিল, জনতার অভিযোগে ১০০ মিনিটের মধ্যে ব্যবস্থা

বিজেপির তরফে রাজ্যের বিজেপি প্রার্থী তালিকা ঘোষিত হতেই ময়দানে নেমে প্রতিপক্ষ সুদীপ বন্দ্যোপাধ্যায়কে এক হাত নিলেন রাহুল সিনহা। সারদা ইস্যু টেনে রীতিমতো খোঁচা দিলেন সুদীপ বন্দ্যোপাধ্যায়কে। জেলে থাকা নিয়ে খোঁচা দিলেন সুদীপকে।

আরও পড়ুনঃ রাজনৈতিক ব্যক্তিত্বে ভরা তৃণমূলের তারকা তালিকা নির্বাচন কমিশনে

কটাক্ষের সুরে রাহুল বলেন, “সারদায় চিটফান্ড কেলেঙ্কারিতে অভিযুক্ত সুদীপ কয়েক মাস ভুবনেশ্বরে জেল খেটেছেন। কিন্তু জেল খেটে তার শরীরের অবস্থার অবনতি হয়েছে। এই শরীরে তিনি ভোটের কাজ করবেন কিভাবে?”।

এর সঙ্গেই রাহুল সিনহা আরও বলেন, “সাধারণ মানুষ সারদায় টাকা রেখে সর্বস্বান্ত হয়েছেন। সাধারণ মানুষের টাকায় ভাগ বসিয়েছেন রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের নেতারা”। রাহুল বলেন, সারদা দুর্নীতিতে যুক্ত তৃণমূলের নেতাদের এবার আর ভোট দেবে না মানুষ।

আরও পড়ুনঃ গোষ্ঠীদ্বন্দ্ব সামলে নিশীথের হয়েই প্রচার শুরু বিজেপির বিক্ষুব্ধদের

লুটের টাকায় সুদীপ বন্দ্যোপাধ্যায়েরও ভাগ রয়েছে বলে জানান রাহুল সিনহা। যারা মানুষকে প্রতারিত করেছেন, সাধারণ মানুষ কোন বিশ্বাসে তাদের পুনরায় ভোট দিয়ে নির্বাচিত করবেন, তা নিয়ে প্রশ্ন তোলেন রাহুল সিনহা। এরপরেই সারদা মামলায় সুদীপের জেল খাটা নিয়ে কটাক্ষ করেন রাহুল। সবমিলিয়ে জমজমাট ২০১৯ লোকসভা নির্বাচনে উত্তর কলকাতা লোকসভা আসনের লড়াই।

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন