কেন্দ্রীয় বিজেপির ওয়েবসাইট হ্যাক করল হ্যাকাররা

486
কেন্দ্রীয় বিজেপির ওয়েবসাইট হ্যাক করল হ্যাকাররা/ The News বাংলা
কেন্দ্রীয় বিজেপির ওয়েবসাইট হ্যাক করল হ্যাকাররা/ The News বাংলা

কেন্দ্রীয় বিজেপির ওয়েবসাইটে হানা দিল হ্যাকাররা। সাইট হ্যাক করা হয়েছে বলেই অভিযোগ। যদিও এখনও কোনও হ্যাকার গ্রুপ এর দায় স্বীকার করেনি। এখনও ওয়েবসাইট হ্যাক নিয়ে দলের তরফে এখনও কোন প্রতিক্রিয়া মেলেনি। সাইট খুললেই ‘এরর’ অপশন দেখাচ্ছে। একইসঙ্গে অফলাইন হয়েছে বলে উল্লেখ করা হচ্ছে সাইটে। মোদীর একটি ব্যাঙ্গ চিত্র ছাপা হয়েছিল বলেই জানান হয়েছে। ঠিক করার চেষ্টা করছে বিজেপির আইটি সেল।

আরও পড়ুনঃ মুম্বাই হামলার মত ফের জলপথে জঙ্গি হামলার ছক

সকাল সাড়ে ১১ টা নাগাদ এই হ্যাকিং এর ঘটনা ঘটেছে। কে বা কারা দায়ি তা দেখছে বিজেপির আইটি সেল। এর আগেও ২০১৮ তে বিজেপির গোয়া ইউনিটের একটি ওয়েবসাইট হ্যাক করা হয়। হ্যাকাররা সেই ওয়েবসাইট হ্যাক করে সেখানে ‘পাকিস্তান জিন্দাবাদ’ কথাটি লিখে দেয় বলে দেখা যায়৷

এবার www.bjp.org এই ওয়েবসাইট খুললেই দেখা যাচ্ছে এইরকম পেজ।

কেন্দ্রীয় বিজেপির ওয়েবসাইট হ্যাক করল হ্যাকাররা/ The News বাংলা

২০১৯ এর ফেব্রুয়ারীতেও পাকিস্তানের হ্যাকারদের কবলে যায় বিজেপির একটি ওয়েবসাইট। সেবার তাদের লক্ষ্য ছিল ছত্তিশগড় বিজেপির ওয়েবসাইট। সেবার পাক হ্যাকাররা ওয়েবসাইটটি হ্যাক করে। এরপর সেখানে পাক সেনা এবং সেদেশের জাতীয় পতাকার ছবি পোস্ট করে। পাশাপাশি ভারতে বিস্ফোরণের হুমকিও দেয়।

আরও পড়ুনঃ ঘরে ঢুকে মারব জঙ্গিদের, প্রকাশ্যে ঘোষণা প্রধানমন্ত্রী মোদীর

ওয়েবসাইটে লেখা পোস্টটিতে তারা লেখে, “আমরা পাকিস্তানি হ্যাকার। কাশ্মীরকে দখলে রাখার কথাও ভেব না”। এরপরই বিস্ফোরণের হুমকি এবং পাক সেনা ও সেদেশের জাতীয় পতাকার ছবি পোস্ট করে হ্যাকাররা। ঘটনার পর থেকে বেশ কিছুক্ষণ বন্ধ ছিল ওয়েবসাইটটি।

আরও পড়ুনঃ জঙ্গিদের সরাসরি সেনাবাহিনীতে নিচ্ছে ইমরানের পাকিস্তান

এবার সরাসরি কেন্দ্রীয় বিজেপির ওয়েবসাইটে হানা দিল হ্যাকাররা। মোদীর একটি ব্যাঙ্গ চিত্র ছাপা হয়েছিল বলেই জানান হয়েছে। সেটি সরিয়ে ওয়েবসাইট ঠিক করার চেষ্টা করছে বিজেপির আইটি সেল। দেখা হচ্ছে এটি কোন রাজনৈতিক গ্রুপ করেছে। না ফের পাকিস্তানের হ্যাকারদের কবলে গেছে বিজেপির ওয়েবসাইটটি।

আরও পড়ুনঃ পাকিস্তানের কোপে এবার প্রিয়াঙ্কা চোপড়া
আরও পড়ুনঃ Exclusive পাকিস্তান থেকে পালানোর জন্য তৈরি থাকুন জঙ্গিদের জানাল জইশ

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন