প্রিয়াঙ্কার শরীরে মমতার মুখ লাগিয়ে গ্রেফতার প্রিয়াঙ্কা

774
প্রিয়াঙ্কার শরীরে মমতার মুখ লাগিয়ে গ্রেফতার প্রিয়াঙ্কা/The News বাংলা
প্রিয়াঙ্কার শরীরে মমতার মুখ লাগিয়ে গ্রেফতার প্রিয়াঙ্কা/The News বাংলা

মুখ্যমন্ত্রীকে নিয়ে বানান মিম শেয়ার করে; গ্রেফতার হয়েছিলেন যাদবপুর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক অম্বিকেশ মহাপাত্র। এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের; একটি বিকৃত ছবি শেয়ার করে; গ্রেফতার হলেন বিজেপির এক নেত্রী।

শুক্রবার প্রিয়াঙ্কা শর্মা নামের ওই বিজেপি নেত্রীকে; মুখ্যমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করার কারণে গ্রেফতার করা হয়। প্রিয়াঙ্কা শর্মা বিজেপির যুব মোর্চার মহিলা শাখার সদস্য বলে জানা গিয়েছে। তৃণমূল নেতা বিভাস হাজরার দায়ের করা এফআইআরের; ভিত্তিতে প্রিয়াঙ্কা শর্মাকে গ্রেফতার করে; হাওড়া পুলিশের সাইবার ক্রাইম ব্রাঞ্চ।

আরও পড়ুনঃ কাঁপছে পাকিস্তান চিন, ভারতের হাতে এল ভয়ঙ্কর মার্কিন অ্যাপাচে হেলিকপ্টার

বৃহস্পতিবার হাওড়ার প্রাক্তন মেয়র পারিষদ ও স্থানীয় তৃণমূল নেতা বিভাস হাজরা; দাশনগর থানায় প্রিয়ঙ্কার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। এরপরেই তদন্তে নামে সাইবার অপরাধ দমন শাখা। শুক্রবার সকালে প্রিয়ঙ্কাকে ডেকে পাঠায়; হাওড়া পুলিশের সাইবার ক্রাইম দমন শাখা। জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয় তাঁকে।

হাওড়া পুলিশের সাইবার সেলের এক অফিসার জানিয়েছেন; ফেসবুকে উদ্দেশ্যপ্রণোদিতভাবে মুখ্যমন্ত্রীর বিকৃত ছবি পোস্ট ও শেয়ার করার দায়ে; তাকে গ্রেফতার করা হয়েছে। বিজেপি মহিলা নেত্রীকে আদালতে পেশ করেছে পুলিশ।

আরও পড়ুনঃ বুদ্ধ পূর্ণিমায় বাংলায় মন্দিরে, স্কুলে আত্মঘাতী জঙ্গি হামলার ছক, মমতাকে জানাল কেন্দ্র

সম্প্রতি মেট গালা ইভেন্টে; বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার কিম্ভুতকিমাকার সাজ দেখে; স্যোশাল মিডিয়ায় সমালোচনা সহ ব্যঙ্গ বিদ্রুপের ঝড় বয়ে যায়। বিজেপি নেত্রীর বিরুদ্ধে অভিযোগ; তিনি প্রিয়াঙ্কা চোপড়ার সেই কিম্ভুতকিমাকার সাজের ছবির ওপরেই; মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখের ছবি বসিয়ে শেয়ার করেছিলেন।

আরও পড়ুনঃ ভোটের ফলের পরেই শুভেন্দু সহ ১০০ তৃণমূল বিধায়ক বিজেপিতে, বিস্ফোরক বিপ্লব

তৃণমূলের অভিযোগ; রাজ্যের মহিলা মুখ্যমন্ত্রীর ছবি বিকৃত করে; ক্ষমার অযোগ্য অপরাধ করেছেন বিজেপি নেত্রী। পুলিশ তদন্ত করে জানতে পারে; দাশনগরের বিজেপির যুবমোর্চার কনভেনার প্রিয়ঙ্কা শর্মার; সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকেই ছবিটি পোস্ট করা হয়েছিল।

যদিও প্রিয়ঙ্কা শর্মা নামে ওই বিজেপি কর্মী অবশ্য দাবি করেছেন; এই ছবিটি তিনি তৈরি করেন নি; ফেসবুকে পোস্ট করেছিলেন মাত্র। বুধবার অন্যের ছবির উপর; রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখ বসানো ওই ছবিটি প্রকাশ্যে আসে। ভাইরালও হয়ে যায় সেটি।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন