তৃণমূল বিধায়ককে তুলে নিয়ে যাবার হুমকি বিজেপি প্রার্থী লকেট চ্যাটার্জীর

553
তৃণমূল বিধায়ককে তুলে নিয়ে যাবার হুমকি বিজেপি নেত্রী লকেট চ্যাটার্জীর/The News বাংলা
তৃণমূল বিধায়ককে তুলে নিয়ে যাবার হুমকি বিজেপি নেত্রী লকেট চ্যাটার্জীর/The News বাংলা

বিধায়ককে তুলে নিয়ে যাবার হুমকি দিলেন হুগলীর বিজেপি প্রার্থী লকেট চ্যাটার্জী। হুগলীর গুরাপে শুক্রবারে ভোট প্রচারে গিয়ে তিনি বলেন, “এখানকার বিধায়ককে তুলে নিয়ে যাব, কেউ আটকাতে পারবে না”। নাম না করেই নিজের প্রচারে হুগলীর ধনেখালির তৃণমূল বিধায়ক ও রাজ্যের মন্ত্রী অসিমা পাত্রকেই টার্গেট করেন লকেট চ্যাটার্জী।

ঠিক কি বলেছেন লকেট চ্যাটার্জীঃ

আরও পড়ুনঃ বিশ্ব দরবারে বাজিমাত করল মমতার সবুজ সাথী ও উৎকর্ষ বাংলা

লকেট চ্যাটার্জীর ভাষণের ভিডিও নিয়ে গুরাপ থানায় এফআইআর দায়ের করেছেন তৃণমূল কংগ্রেস নেত্রী ও রাজ্যের মন্ত্রী অসিমা পাত্র। অভিযোগ জমা পড়েছে নির্বাচন কমিশন দফতরেও। লকেট চ্যাটার্জীর বিরুদ্ধে আদালতে মামলা করবেন বলে জানিয়েছেন হুগলীর ধনেখালির বিধায়ক ও রাজ্যের মন্ত্রী অসিমা পাত্র।

গুরাপ থানায় লকেট চ্যাটার্জীর বিরুদ্ধে FIR করেছেন হুগলীর ধনেখালির বিধায়ক ও রাজ্যের মন্ত্রী অসিমা পাত্রঃ

গুরাপ থানায় লকেট চ্যাটার্জীর বিরুদ্ধে FIR করেছেন হুগলীর ধনেখালির বিধায়ক ও রাজ্যের মন্ত্রী অসিমা পাত্র/The News বাংলা
গুরাপ থানায় লকেট চ্যাটার্জীর বিরুদ্ধে FIR করেছেন হুগলীর ধনেখালির বিধায়ক ও রাজ্যের মন্ত্রী অসিমা পাত্র/The News বাংলা

দুদিন আগেই ভোট বন্ধ করে দেবার হুমকি দিয়েছিলেন লকেট। যদি সব বুথে কেন্দ্রীয় বাহিনী না থাকে তাহলে ভোট বন্ধ করে দেওয়া হবে বলে হুমকি দিয়েছিলেন হুগলীর বিজেপি প্রার্থী লকেট চ্যাটার্জী। হুগলির ধনিয়াখালীতে এক প্রচার সভায় লকেট নির্বাচন কমিশনকে চ্যালেঞ্জ জানিয়ে বলেছিলেন, “প্রতিটা বুথে কেন্দ্রীয় বাহিনী না দিতে পারলে ভোট বন্ধ করে দেব”।

আরও পড়ুনঃ সব বুথে কেন্দ্রীয় বাহিনী না থাকলে ভোট বন্ধ করে দেবার হুমকি লকেটের

এদিনও রাজ্যের মন্ত্রী অসিমা পাত্র, হুগলীর তৃণমূল প্রার্থী রত্না দে নাগ সহ সমস্ত তৃণমূল নেতা নেত্রীদের নাম না করে আক্রমণ করেন লকেট। দুর্নীতি নিয়ে রাজ্যের মন্ত্রী অসিমা পাত্র কে খোঁচা দেন লকেট। তাঁকে ও অন্যান্য নেতাদের তুলে নিয়ে যাবার হুমকি দেন। এমনিতেই ভোট বন্ধ করে দেওয়া হবে বলে হুমকি জেরে বিপদে লকেট।

ভোট বন্ধ করা নিয়ে ঠিক কি বলেছিলেন হুগলীর বিজেপি প্রার্থী লকেট চ্যাটার্জী, শুনে নিন:

আগেও একটি জনসভায় অশালীন মন্তব্য সম্পর্কিত মামলায় হাইকোর্টে আগাম জামিন পেয়েছেন হুগলির বিজেপি প্রার্থী তথা মহিলা মোর্চার নেত্রী লকেট চট্টোপাধ্যায়। বিচারপতি জয়মাল্য বাগচী এবং বিচারপতি মনোজিত মন্ডলের ডিভিশন বেঞ্চে ব্যক্তিগত ১০ হাজার টাকার দুটি বন্ডে তাঁর আগাম জামিন মঞ্জুর হয়। তারপরেও তৃণমূল বিধায়ককে তুলে নিয়ে যাবার হুমকি দিলেন বিজেপি নেত্রী লকেট চ্যাটার্জী।

আরও পড়ুনঃ অনুব্রতর নকুল দানার পরিবর্তে মুড়ির মোয়ায় ভরসা লকেটের

লকেটের বিরুদ্ধে অভিযোগ ছিল, গত বছরের ১০ নভেম্বর মালদহে বিজেপির রথযাত্রা উপলক্ষে মহিলা মোর্চার কর্মসূচিতে উপস্থিত হয়ে লকেট চট্টোপাধ্যায় দলিয় কর্মীদের চাঙা করতে বিতর্কিত মন্তব্য করেন। তিনি বলেছিলেন, “রথযাত্রা যে আটকাতে চাইবে, তাঁকে সেই রথের তলাতেই পিষে মারা হবে”। যা নিয়ে তীব্র বিতর্ক হয়। আদালতে মামলা হয়। সেই মামলাতেই আগাম জামিন নিতে কলকাতা হাইকোর্ট থেকে।

আরও পড়ুনঃ আশ্চর্য কাণ্ড, ভোট শুরু হতেই কোচবিহার থেকে কলকাতায় ফিরলেন বিবেক দুবে

তারপরেও একের পর এক বিতর্কিত মন্তব্য করে যাচ্ছেন লকেট। এবার তুলে নিয়ে যাবার হুমকির জেরে তাঁর বিরুদ্ধে আদালতে মামলা করছেন হুগলীর ধনেখালির বিধায়ক ও রাজ্যের মন্ত্রী অসিমা পাত্র। ভোটের মুখে যে ফের সমস্যায় পড়তে চলেছেন লকেট চ্যাটার্জী, তা বলাই যায়। তবে লকেটের তরফ থেকে বলা হয়েছে, “আমরা ক্ষমতায় এলে দুর্নীতির সঙ্গে যুক্ত সব তৃণমূল নেতাকেই জেলে ঢোকাব সেটাই বলা হয়েছে।

আরও পড়ুনঃ মমতার ফোনের পরই ৫ টি বুথে পুনরায় নির্বাচন চাইলেন রবীন্দ্রনাথ ঘোষ

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন