অধীর গড়ে ভোটমঞ্চে প্রচারের আলোয় আর্য সমাজের প্রচারক শ্রী কৃষ্ণ মহারাজ

426
অধীর গড়ে ভোটমঞ্চে প্রচারের আলোয় আর্য সমাজের প্রচারক শ্রী কৃষ্ণ মহারাজ/The News বাংলা
অধীর গড়ে ভোটমঞ্চে প্রচারের আলোয় আর্য সমাজের প্রচারক শ্রী কৃষ্ণ মহারাজ/The News বাংলা

শ্রী কৃষ্ণ মহারাজ, আর্য সমাজের আন্তর্জাতিক প্রচারক তিনি। এবারই লোকসভা নির্বাচনে বহরমপুরের বিজেপি প্রার্থী হিসেবে রাজনীতির মঞ্চে পদার্পণ তাঁর। অধীর চৌধুরীর গড় হিসেবে পরিচিত বহরমপুরে অধীরের বিরুদ্ধেই প্রার্থী তিনি। সমীক্ষা বলছে অধীর এগিয়ে, কিন্তু তাতেও জেতার আশা ছাড়ছেন না শ্রী কৃষ্ণ মহারাজ।

আরও পড়ুনঃ ইস্কন রাজনৈতিক নিরপেক্ষ সংস্থা, নাম জড়িয়ে প্রচার উদ্দেশ্যমূলক, বিবৃতি ইস্কনের

রবিবার বহরমপুর লিপিকা মেমোরিয়াল স্কুলের সন্নিকটে ইন্দ্রপুরীর শহীদ বাঘাযতীন ক্লাবের পাশে অবস্থিত পঞ্চবটেশ্বর বাবার মন্দিরে পুজো দিয়ে ও শান্তি যজ্ঞ করে বিজেপি কর্মীবৃন্দ স্থানীয় বাসিন্দাদের নিয়ে এলাকার রবিবাসরীয় ভোট প্রচার শুরু করেন বহরমপুর লোকসভার বিজেপি প্রার্থী শ্রী কৃষ্ণ মহারাজ।

অধীর গড়ে ভোটমঞ্চে প্রচারের আলোয় আর্য সমাজের প্রচারক শ্রী কৃষ্ণ মহারাজ/The News বাংলা
অধীর গড়ে ভোটমঞ্চে প্রচারের আলোয় আর্য সমাজের প্রচারক শ্রী কৃষ্ণ মহারাজ/The News বাংলা

রাজনীতির মঞ্চে এযাবৎকাল না থাকলেও বহরমপুরে তাঁকে চেনেনা, এমন মানুষ খুব কমই আছেন। তাই রাজনীতির ময়দানে পা ফেলেও জনসমর্থনে ঘাটতি হচ্ছে না। প্রচারের আলোয় সহজেই মানুষের সাথে মিশে যাচ্ছেন পদ্ম চিহ্নে লড়া এই সন্ন্যাসী।

আরও পড়ুনঃ কেন্দ্রীয় বাহিনী নিয়ে মমতা ও রাজনাথের স্বরাষ্ট্র দফতরের চরম সংঘাত

বহুদিন ধরেই আর্য সমাজের সাথে যুক্ত শ্রী কৃষ্ণ মহারাজ। বিশ্বের বিভিন্ন দেশে বহুদিন ধরেই তিনি আর্য সমাজের প্রতিনিধি হিসেবে ধর্ম প্রচার করে আসছেন। ভোটে জিতে মানুষের কাজে লাগতে চান তিনি।

আরও পড়ুনঃ ২৩ মে নয়, ভোটের ফল পিছতে পারে আরও ৬ দিন জানাল নির্বাচন কমিশন

এমনকি যখন তাঁকে বিজেপির প্রার্থী হিসেবে মনোনীত করা হয়, তখনও তিনি বাংলাদেশে ধর্ম প্রচারের কাজে ব্যস্ত ছিলেন। অধীরের বিরুদ্ধে এই শ্রী কৃষ্ণ মহারাজকেই বেছে নিয়েছে মোদী- অমিত শাহের মত বিজেপি নেতারা।

আরও পড়ুনঃ মদ বিক্রিতে ১০ হাজার কোটি টাকার সর্বকালিন রেকর্ড গড়ল মা মাটি মানুষের সরকার

প্রার্থী নাম ঘোষণার আগেই দিল্লিতে বিজেপির কেন্দ্রীয় কমিটি মারফত তাঁর সাথে যোগাযোগ করা হয়। ফোনে বাক্যালাপেই তিনি নির্বাচনে লড়াই করার জন্য প্রার্থী হিসেবে সম্মতি জ্ঞাপন করেন। এরপরেই তড়িঘড়ি তিনি বহরমপুরে এসে প্রচারের কাজে মন দেন। চলছে জোর কদমে প্রচার।

আরও পড়ুনঃ ২৩ আসনেই জয় নিশ্চিত, বাংলা দখলের লক্ষ্যে অবিচল অমিত শাহ

যদিও রাজনৈতিক প্রচারে তিনি ধর্ম প্রচারের পক্ষপাতী নন। অধীর চৌধুরীর মতো হেভিওয়েট প্রার্থীর বিরুদ্ধে লড়া কতটা সম্ভব, এই বিষয়ে তিনি বলেন, তিনি বহরমপুরের মাটিতে জেতার ব্যাপারে যথেষ্ট আশাবাদী। মানুষকে ধর্ম বর্ণ নির্বিশেষে আকৃষ্ট করে আপন করার যে সম্মোহনী ক্ষমতা তাঁর মধ্যে রয়েছে, তার জোরেই বহরমপুর আসনে জয়ী হবেন শ্রী কৃষ্ণ মহারাজ, এমনই দাবি করছেন তাঁর ভক্ত ও সমর্থকরা।

আরও পড়ুনঃ লোকসভা নির্বাচনে বাংলায় বিপুল উত্থান পদ্মের, ইঙ্গিত সমীক্ষায়

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন