শিউরে উঠল বাংলা, অপহরণের পরে ২ মাধ্যমিক পরীক্ষার্থীকে নৃ’শংসভাবে খু’ন

205
শিউরে উঠল বাংলা, অপহরণের পরে ২ মাধ্যমিক পরীক্ষার্থীকে নৃ'শংসভাবে খু'ন
শিউরে উঠল বাংলা, অপহরণের পরে ২ মাধ্যমিক পরীক্ষার্থীকে নৃ'শংসভাবে খু'ন

শিউরে উঠল বাংলা, অপহরণের পরে ২ মাধ্যমিক পরীক্ষার্থীকে নৃ’শংসভাবে খু’ন। বাগুইআটিতে অপহরণের পরে, ২ কিশোরকে নৃ’শংসভাবে খু’ন করা হল। বাসন্তীরই ২ জায়গায় মিলল অপহৃত ২ ছাত্রেরই মৃতদেহ। পুলিশের অপদার্থতায় এই ঘটনা, অভিযোগ দুই কিশোরের বাড়ির লোকের। দুই মাধ্যমিক পরীক্ষার্থীকে নৃশংসভাবে খুনের ঘটনা নিয়ে, চরম উত্তেজনা ছড়িয়েছে।

বাগুইআটিতে অপহরণের পরে দুই মাধ্যমিক পরীক্ষার্থীকে, নৃ’শংসভাবে খু’ন। বাসন্তীরই দুই জায়গা থেকে উদ্ধার হয়েছে, অপহৃত দুই ছাত্রের মৃতদেহ। মৃতদের নাম অভিষেক নস্কর ও অতনু দে, নয়ানজুলিতে তাদের দেহগুলি পাওয়া যায়। এই ঘটনায় এখনও পর্যন্ত চারজনকে গ্রেফতার করা হয়েছে। তবে, মূল অভিযুক্ত সত্যেন্দ্র চৌধুরী-সহ ২ জন এখনও ফেরার, পুলিশের দাবি, অপহরণের পর চলন্ত গাড়িতেই ওই দুই ছাত্রকে খুন করা হয়।

আরও পড়ুনঃ ‘ব্যপক সম্পত্তি বৃদ্ধি’, মমতার পরিবারের বিরুদ্ধে তরুণজ্যোতির মামলায় ‘পার্টি’ কুণাল

গত ২২ অগাস্ট বাগুইআটির জগত্‍পুর থেকে, দুই ছাত্রকে অপহরণের অভিযোগ ওঠে। ১ কোটি টাকা মুক্তিপণ চেয়ে, বাড়িতে এসএমএস পাঠায় অপহরণকারীরা। টাকা না দিলে খুনের হুমকিও দেওয়া হয়, অভিযোগ পরিবারের। এরপর ২৩ অগাস্ট বাগুইআটি থানায় অভিযোগ দায়ের করে পরিবার, ২৪ অগাস্ট নিখোঁজ ডায়েরি করা হয়।

তারপরেও পুলিশ তৎপর হয়নি বলে অভিযোগ উঠেছে। খবরের ভিত্তিতে অভিজিৎ বোস নামে একজনকে গ্রেফতার করে পুলিশ, সে স্বীকার করে নেয় অভিষেক ও অতনুকে খুনের কথা। ২২ তারিখেই সত্যেন্দ্র এবং আরও ২-৩জন মিলে, দুই কিশোরকে গাড়ির মধ্যেই মেরে ফেলে।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন