ইমরান খানকে ভারতের পরমাণু অস্ত্র হুমকি দিলেন আসাদউদ্দিন ওয়েসি

420
ইমরান খানকে ভারতের পরমাণু অস্ত্র হুমকি দিলেন আসাদউদ্দিন ওয়েসি/The News বাংলা
ইমরান খানকে ভারতের পরমাণু অস্ত্র হুমকি দিলেন আসাদউদ্দিন ওয়েসি/The News বাংলা

ভারতের কি পরমানু অস্ত্র নেই? ইমরানকে তোপ দেগে মন্তব্য আসাদউদ্দিন ওয়েসির। এই প্রথমবার পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে ভারতের পরমাণু অস্ত্র হুমকি দিলেন অল ইন্ডিয়া মজলিসে ইত্তেহাদুল মুসলেমিন এর সুপ্রিমো আসাদউদ্দিন ওয়েসি।

আরও পড়ুনঃ সার্জিক্যাল স্ট্রাইকে মাসুদ আজহারকেও কি উড়িয়ে দিয়েছে ভারতীয় বায়ুসেনা

পুলওয়ামায় সেনা কনভয়ে জইশ ই মহম্মদ জঙ্গিদের হামলার পরিপ্রেক্ষিতে ইমরান খানকে তুলধনা করলেন অল ইন্ডিয়া মজলিসে ইত্তেহাদুল মুসলেমিন এর সুপ্রিমো আসাদউদ্দিন ওয়েসি। ইমরান ভারতকে নিজেদের পরমাণু অস্ত্রের হুমকি দিয়েছিলেন। তার জবাবেই এই হুমকি ফিরিয়ে দিলেন ভারতের বিতর্কিত নেতা ওয়েসি।

আরও পড়ুনঃ ভারতের সার্জিক্যাল স্ট্রাইকে খতম জইশ জঙ্গি ও ডেরা স্বীকার মাসুদ ভাইয়ের

হায়দ্রাবাদের এক জনসভায় ওয়েসি এই বক্তৃতা রাখেন। সেখানেই তার বক্তব্যে উঠে আসে পুলওয়ামা ইস্যু। সেনাদের সুরক্ষার পরিপ্রেক্ষিতে তিনি নরেন্দ্র মোদী সরকারকে নিশানা করে প্রশ্ন রাখেন, “কিভাবে এতো বিপুল পরিমাণ অস্ত্র সন্ত্রাসবাদীদের হাতে এলো?” গোয়েন্দাদের আগাম সতর্ক সংকেত থাকা সত্ত্বেও কেনো সেনাদের সুরক্ষা দিতে ব্যর্থ হলো সরকার? এই সকল বিষয়ে কেন্দ্রীয় সরকারের কাছে তিনি জবাবদিহি চেয়েছেন।

আরও পড়ুনঃ স্টাইল থেকে ফ্যাশন সবেতেই এখন অভিনন্দনের ছোঁয়া

তবে পাকিস্তানের ভেতরে ঢুকে ভারতের বায়ুসেনার সার্জিক্যাল স্ট্রাইকের ঘটনাকে ওয়েসি সমর্থন করেন। পাক বিদেশমন্ত্রী শাহ মাহমুদ কুরেশির সার্জিক্যাল স্ট্রাইকের প্রমান চাওয়াকেও কটাক্ষ করেন তিনি। পাক বিদেশমন্ত্রী নিজের দেশের চেয়ে জঙ্গিদের নিয়ে বেশি উদ্বিগ্ন বলেই ব্যঙ্গ করেন তিনি।

আরও পড়ুনঃ কাশ্মীরে লড়ছে মরছে সেনা আর তাঁদের নিয়ে চলছে মুনাফার মারপিট

এদিকে ইমরান খানকে নিশানা করে তাঁর বিরুদ্ধে সাম্প্রদায়িক রাজনীতি করার অভিযোগ তোলেন ওয়েসি। ইমরানকে ভারতের বিষয়ে মুসলিম তাস নিয়ে খেলা বন্ধেরও হুশিয়ারি দেন ওয়েসি। তিনি ইমরানকে ভারতের মুসলিমদের ব্যাপারে নাক না গলিয়ে পাকিস্তানের লস্কর ও জইশ জঙ্গিদের ব্যাপারে সতর্ক হবার পরামর্শ দেন।

আরও পড়ুনঃ ম্যাডাম খুব তাড়াতাড়ি যুদ্ধ বিমানে বসতে চাই, নির্মলাকে অভিনন্দন

জঙ্গিরা ধর্মীয় ভাবাবেগ কাজে লাগিয়ে সন্ত্রাসবাদ ছড়াচ্ছে। ইসলাম ধর্ম এই ধরনের কাজকে সমর্থন করে না বলেও তিনি মন্তব্য করেন। ইসলামের নামে সন্ত্রাস ছড়ানোর জন্য পাকিস্তানকে তোপ দাগেন তিনি। ধর্মের নামে মানুষকে ভুল বুঝিয়ে সন্ত্রাসবাদ ছড়াচ্ছে জঙ্গিরা আর পাকিস্তান তাতে মদত দিচ্ছে বলেই জানিয়ে দেন তিনি।

আরও পড়ুনঃ পাকিস্তানে ভারতের বিমানহানার সময় জন্ম নবজাতকের নাম মিরাজ

পরমানু শক্তিধর রাষ্ট্র হবার দরুন পাকিস্তানকে কটাক্ষ করে তিনি বলেন, ভারতকে পরমাণু অস্ত্রের ভয় দেখিয়ে লাভ নেই৷ এক ধাপ আরও এগিয়ে তিনি বলেন, ভারত নিজেই পরমানু শক্তিধর রাষ্ট্র। তাই পাকিস্তানের হুমকিতে ভারত ভয় পায় না। তিনি পরিস্কার বলেন, ইমরানের জানা উচিত, ভারতের হাতেও পরমাণু অস্ত্র আছে। তাই ভারতকে পরমাণু অস্ত্রর ভয় দেখিয়ে লাভ নেই।

আরও পড়ুনঃ পাকিস্তান ছাড়ার আগে অভিনন্দন বর্তমানের পাশে ভদ্রমহিলা কে
আরও পড়ুনঃ জওয়ানদের হত্যার ভয়ঙ্কর ষড়যন্ত্র পাক আইএসআইয়ের
আরও পড়ুনঃ ভারতীয় বায়ুসেনা অভিনন্দনের স্ত্রী সাজিয়ে নোংরা রাজনীতি মোদী বিরোধীদের
আরও পড়ুনঃ ভারতকে হেয় করতে পাকিস্তানের মিথ্যা দাবিতে বেঘোরে প্রাণ গেল পাক পাইলটের

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন