গরু চুরি কাণ্ডে সিবিআই ডাক, অনুব্রতর পুরনো অ’স্ত্র সেই এসএসকেএম হাসপাতাল

245
গরু চুরি কাণ্ডে সিবিআই ডাক, অনুব্রতর সেই পুরনো অ'স্ত্র এসএসকেএম হাসপাতাল
গরু চুরি কাণ্ডে সিবিআই ডাক, অনুব্রতর সেই পুরনো অ'স্ত্র এসএসকেএম হাসপাতাল

গরু চুরি কাণ্ডে ফের সিবিআই ডাক; অনুব্রত মণ্ডলের পুরনো অ’স্ত্র সেই এসএসকেএম হাসপাতাল। সোমবার গরুপাচার মামলায় সিবিআই দফতরে হাজিরা দেবার কথা অনুব্রত মণ্ডলের। রবিবার বোলপুর থেকে চিনার পার্কের ফ্লাটে এসে পৌঁছেছেন; বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত; কিন্তু কেন্দ্রীয় গোয়েন্দাদের সামনে তাঁর হাজিরা দেওয়া নিয়ে রয়েছে ধোঁয়াশা। কারণ এখনও পর্যন্ত হাজিরা দেওয়া নিয়ে কোনও সিদ্ধান্ত নেননি তিনি; জানিয়েছেন অনুব্রতর আইনজীবী অনির্বাণ গুহঠাকুরতা। মনে করা হচ্ছে, ফের অনুব্রত মণ্ডল ভর্তি হবেন; সেই এসএসকেএম হাসপাতালেই।

এদিকে বিজেপি নেতারা মজা করে বলছেন, “গরু চুরি কাণ্ডে সিবিআই ডাক; পোঁদ দেখাতে অনুব্রত ছুটলেন এসএসকেএমে”। অনুব্রত মণ্ডলের ফিসচুলার সমস্যা রয়েছে; তাই এই নিয়ে কটাক্ষ করেছেন গেরুয়া শিবিরের নেতারা। কিছুদিন আগেই ২১শে জুলাইয়ের মঞ্চে মমতা বন্দ্যোপাধ্যায়ের উচ্চারণ-জনিত সমস্যার জন্য; এই ‘পোঁদ দেখানো’ নিয়ে তুমুল সমালোচনা করেছিল বিরোধীরা।

আরও পড়ুন; ‘খেলা হচ্ছে’, চাকরি চুরি কাণ্ডে তৃণমূল নেতার বাড়িতে চড়াও আমজনতা

হাজিরা দিতে পারছেন না বলে; কেন্দ্রীয় গোয়েন্দাদের চিঠি দিয়ে জানিয়েছিলেন অনুব্রত। কিন্তু রবিবার চিনার পার্কে তিনি এসে পৌঁছনোর পর; হাজিরা দিতে পারেন বলে জল্পনা শুরু হয়েছিল। সোমবার তাঁর স্বাস্থ্য পরীক্ষারও কথা রয়েছে। কিন্তু তাঁর শারীরিক অবস্থা কেমন; হাজিরা দিতে পারবেন কিনা; সে সব উত্তর এড়িয়ে গিয়েছেন অনুব্রতর আইনজীবী।

গরুপাচার মামলায় এনামুল হককে গ্রেফতারের পর; জেরায় উঠে আসে অনুব্রতর নাম। এই মামলায় অনুব্রতর দেহরক্ষী সায়গল হোসেনকে; ইতিমধ্যেই গ্রেফতার করেছে সিবিআই।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন