পার্থের পরে কি মমতা, খুশিতে ‘ডগমগ’ কুণালের মুখ বন্ধ করল তৃণমূল

94
পার্থের পরে কি মমতা, খুশিতে ডগমগ কুণালের মুখ বন্ধ করল তৃণমূল
পার্থের পরে কি মমতা, খুশিতে ডগমগ কুণালের মুখ বন্ধ করল তৃণমূল

পার্থের পরে কি মমতা, খুশিতে ডগমগ কুণালের মুখ বন্ধ করল তৃণমূল। ইডি হেফাজতের পরে; পার্থ চট্টোপাধ্যায় এখন রয়েছেন প্রেসিডেন্সি জেলে। ইডি হেফাজতে যাওয়ার পর থেকেই; বিভিন্ন ইস্যুতে তাঁকে আক্রমণ করে চলেছেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সাধারণ সম্পাদক তথা মুখপাত্র কুণাল ঘোষ। একাধিকবার নাম করে পার্থ চট্টোপাধ্যায়কে; সরাসরি নিশানা করেছেন তিনি। আইকোর থেকে এসএসসি দুর্নীতি কাণ্ডে; পার্থকে একের পর এক কটাক্ষ করেছেন কুণাল। প্রায় প্রতিদিনই তৃণমূলের প্রাক্তন মহাসচিবকে নিয়ে; মুখ খুলেছেন তিনি। এবার এই নিয়েই, দলের নিষেধাজ্ঞার কবলে তৃণমূলের মুখপাত্র।

দলের পক্ষ থেকে কুণাল ঘোষকে ‘সেন্সর’ করা হয়েছে। পার্থ ইস্যুতে তাঁর মুখে লাগাম টানতে; নির্দেশ দেওয়া হয়েছে দলের তরফে। পার্থ সম্পর্কে আর একটি কথাও বলার; অনুমতি নেই তৃণমূল মুখপাত্রের। পার্থ জেলে যেতেই যেন, খুশিতে ‘ডগমগ’ কুণাল।

আরও পড়ুনঃ গরু চুরি কাণ্ডে সিবিআই ডাক, অনুব্রতর পুরনো অ’স্ত্র সেই এসএসকেএম হাসপাতাল

পার্থ চট্টোপাধ্যায় সম্পর্কে কুণাল ঘোষের একের পর এক বক্তব্য নিয়ে; কয়েকদিন ধরেই রাজনৈতিক মহলে শুরু হয়েছে সমালোচনা। শনিবার সাংবাদিক সম্মেলনে কুণাল নিজেই জানান, পার্থ চট্টোপাধ্যায় সম্পর্কে তিনি একটি কথাও বলবেন না; দলের মুখপাত্র বা সদস্য হিসেবে নয়, একান্ত ব্যক্তিগতভাবে তিনি পার্থকে নিয়ে মন্তব্য করেছিলেন।

কুণাল আরও জানান; “পার্থ চট্টোপাধ্যায় সম্পর্কে কোনও প্রশ্নের উত্তর দেব না”। তৃণমূল ১৪ দিনের জন্য কুণাল ঘোষকে ‘সেন্সর’ করার পরে; নিজের বক্তব্য নিয়ে আপাতত যথেষ্ট সচেতন তৃণমূল মুখপাত্র।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন