দেড় ঘণ্টার অপারেশন পাকড়াও বন্দুকবাজ জওয়ান, গুলিতে মৃত এক

16
দেড় ঘণ্টার অপারেশন পাকড়াও বন্দুকবাজ জওয়ান, গুলিতে মৃত এক
দেড় ঘণ্টার অপারেশন পাকড়াও বন্দুকবাজ জওয়ান, গুলিতে মৃত এক

দেড় ঘণ্টার অপারেশন পাকড়াও বন্দুকবাজ জওয়ান, গুলিতে মৃত এক। পুলিশ ও কম্যান্ডর হাতে আটক; CISF-এর হামলাকারী জওয়ান। দেড় ঘণ্টার অপারেশন এর পর; আত্মসমর্পণ করেন ওই হামলাবাজ জওয়ান। পুলিশের হাতে আটক সিআইএসএফ-এর হামলাকারী কনস্টেবল। এ যেন আমেরিকা কিংবা ইউরোপের বন্দুকবাজের হামলা; স্বয়ংক্রিয় রাইফেল হাতে গুলিবর্ষণ আততায়ীর। টানটান উত্তেজনা চারপাশে। আততায়ীকে নিরস্ত্র করতে পুলিশের কালঘাম ছুটছে। শেষ পর্যন্ত সাফল্য আততায়ীকে ধরতে পেরে।

আরও পড়ুনঃ পার্ক স্ট্রিটে প্রলয়কাণ্ড, ব্যারাকে সিআইএসএফ জওয়ান চালাল ত্রিশ রাউণ্ড গুলি

সূত্রে পাওয়া খবর অনুযায়ী,বারাকের আরমার ইনচার্জ অক্ষয়কুমার মিশ্র অস্ত্রভান্ডার থেকে একটি একে-৪৭ রাইফেল নিয়ে, এলোপাথারি গুলি চালাতে শুরু করে। ২০-২৫ রাউন্ড গুলি চলে। তাকে বাধা দিতে গিয়ে গুলিবিদ্ধ হন; সহকর্মী এএসআই রঞ্জিন সরঙ্গী, পরে তাঁর এসএসকেএম হাসপাতালে মৃত্যু হয়। জখম হন এক অ্যাসিট্যান্ট কমান্ডার সুবীর ঘোষ, তিনি এসএসকেএম হাসপাতালেই মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

আরও পড়ুনঃ পার্ক স্ট্রিটে জাদুঘরের কাছে শুট আউট, CISF জওয়ানকে লক্ষ্য করে গুলি, আহত

সামনে থাকা পুলিশের গাড়ির কাচও এলোপাথাড়ি গুলিতে ঝাঁজরা হয়ে যায়। সেখানেও একজন আহত হয়েছেন বলে মনে করা হচ্ছে। পার্ক স্ট্রিট শ্যুট আউটে নিহত রঞ্জিত সারঙ্গী, এএসআই পদমর্যাদার অফিসার ছিলেন। এসএসকেএম থেকে মর্গে নিয়ে যাওয়া হল তাঁর দেহ। গুরুতর আহত সুবীর ঘোষ নামের জাদুঘরের ইনচার্জ। পৌনে দুঘণ্টা বাগে আনা যায়নি, ওই বন্দুকবাজ জওয়ানকে। আগ্নেয়াস্ত্র নিয়ে বারাকের ভিতরেই গা ঢাকা দিয়েছিল সে।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন